শাবিপ্রবি প্রতিনিধি

২৮ নভেম্বর, ২০১৭ ২১:৫৫

শাবিপ্রবিতে এফইটি বিভাগের ১৩তম ব্যাচের নবীনবরণ সম্পন্ন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টি টেকনোলজি (এফইটি) বিভাগের ১৩তম ব্যাচের নবীণবরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এফইটি বিভাগের ১২তম ব্যাচের সহযোগিতায় বিভাগের সমিতি এই নবীনবরণের আয়োজন করে।

অনুষ্ঠানের শুরুতে অতিথিবৃন্দ বিভাগের ১৩তম ব্যাচের শিক্ষার্থীদেরকে ফুল দিয়ে বরণ করে নেন।

নবীণবরণ অনুষ্ঠানে এফইটি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. ইফতেখার আহমদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

প্রধান অতিথির বক্তব্যে শাবি উপাচার্য বলেন, বিশ্ববিদ্যালয় হচ্ছে জ্ঞান সৃষ্টির স্থান। আমি আশা করি শিক্ষা ও গবেষণার মাধ্যমে এই বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা দেশের খাদ্য সেক্টরে বিশেষভাবে অবদান রাখবে। আর আমি এই বিভাগের সার্বিক সফলতা কামনা করছি।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. ইলিয়াস উদ্দিন বিশ্বাস, ফলিত বিজ্ঞান অনুষদের ভারপ্রাপ্ত ডীন অধ্যাপক ড. আবুল মুকিত মো: মোকাদ্দেছ, এফইটি বিভাগের অধ্যাপক ড. মো. মোজাম্মেল হক, সহযোগী অধ্যাপক ড. রওশন আরা, সহকারী অধ্যাপক মো: মনির হোসেন ও এফইটি সমিতির ভিপি মাইনুল রায়হান।

এছাড়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এফইটি বিভাগের সহযোগী অধ্যাপক ড.ওয়াহিদুজ্জামান, মো: বেলাল হোসেন সিকদার, সহকারী অধ্যাপক ড. জহুরুল ইসলাম জহির, রহমাতুজ্জামান রানা, মো: আফজাল হোসেন, কামরুন্নাহার মোনালিসা, প্রভাষক মো: ইয়াসিন, এস এম সায়েম, শাফায়াত আহমেদ শুভ ও বিভাগের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীবৃন্দ। অনুষ্ঠান শেষে বিভাগের শিক্ষার্থীদের আয়োজনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।

আপনার মন্তব্য

আলোচিত