শাবি প্রতিনিধি

০৯ ডিসেম্বর, ২০১৭ ২০:১৬

শহিদ বুদ্ধিজীবী দিবস ও বিজয় দিবসে শাবিতে বিভিন্ন কর্মসূচি

শহিদ বুদ্ধিজীবী দিবস এবং মহান বিজয় দিবস উদযাপনের জন্য বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রশাসন। বুদ্ধিজীবী দিবস এবং মহান বিজয় দিবস উদযাপন কমিটির সদস্য সচিব উপ-রেজিস্ট্রার মিফতাউল হক এ তথ্য জানান।

মিফতাউল হক জানান, ১৪ ডিসেম্বর শহিদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে ঐদিন সকাল ৮টায় প্রশাসনিক ভবন-২ এর সামনে জাতীয় পতাকা উত্তোলন করা হবে। এরপর বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হবে।

সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটোরিয়ামে সেমিনারের আয়োজন করা হয়েছে। সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। সন্ধ্যায় শহিদদের স্মরণে মোমবাতি প্রজ্বলন করা হবে।

তিনি আরো জানান, ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে ঐদিন সকাল সাড়ে ৭টায় প্রশাসনিক ভবন-২ এর সামনে জাতীয় পতাকা উত্তোলন করা হবে। এরপর বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হবে। সকাল ৯টায় প্রশাসনিক ভবনের সামনে শিশুদের মাঝে চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। সকাল সাড়ে ১০টায় শিক্ষক-শিক্ষার্থী. কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে বিশ্ববিদ্যালয়ে বিজয় শোভাযাত্রা বের করা হবে এবং ১১টায় হ্যান্ডবল মাঠে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

আপনার মন্তব্য

আলোচিত