এমসি কলেজ প্রতিনিধি

১৭ ফেব্রুয়ারি , ২০১৮ ১৫:৫২

ছাত্রলীগকর্মী তানিম খানের রুহের মাগফেরাত কামনায় মিলাদ মাহফিল

সন্ত্রাসী হামলায় নিহত হওয়া ছাত্রলীগকর্মী তানিম খানের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল কলেজে সিলেট সরকারি কলেজ ছাত্রলীগ।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) সিলেট সরকারি কলেজ মসজিদে জোহরের নামাজের পর কলেজ ছাত্রলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিলটি অনুষ্ঠিত হয়।

এ সময় ৭ জানুয়ারি টিলাগড়ে নিহত হওয়া সরকারি কলেজের ডিগ্রী তৃতীয় বর্ষের শিক্ষার্থী ও ছাত্রলীগকর্মী তানিম খান ও ওমর মিয়াদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন সরকারি কলেজ মসজিদ ইমাম এহসান উদ্দীন ।

মিলাদ মাহফিল অংশ নিয়ে সরকারি কলেজ অধ্যক্ষ প্রফেসর কাজী আতাউর রহমান নিহত শিক্ষার্থী তানিম খানকে নিয়ে স্মৃতিচারণ করেন।

নিহত ছাত্রলীগ কর্মী তানিম খানের রুহের মাগফেরাত কামনায় আয়োজিত মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন নিহতের বড় ভাই বাবলু খান ও তানভীর খান।

দোয়া ও মিলাদ মাহফিলে এমসি ও সরকারি কলেজ ছাত্রলীগ নেতাকর্মীদের পাশাপাশি উপস্থিত ছিলেন মহানগর স্বেচ্ছাসেবক লীগ সাংগঠনিক সম্পাদক ওয়ালীউল্লাহ বদরুল, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মিঠু তালুকদার, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সঞ্জয় চৌধুরী, এমসি কলেজ ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেন, হোসাইন আহমদ, সরকারি কলেজ ছাত্রলীগ নেতা নাজমুল ইসলাম, মওদুদ আহমদ আকাশ ও কনক পাল প্রমুখ।

উল্লেখ্য, ৭ জানুয়ারি রাত ৯টায় নগরীর টিলাগড় এলাকায় এমসি কলেজে আধিপত্য বিস্তারের জের ধরে ছুরিকাঘাতে খুন হন জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এডভোকেট রনজিত সরকার অনুসারী ছাত্রলীগ কর্মী তানিম খান। সিসিক কাউন্সিলর মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ অনুসারী ছাত্রলীগ কর্মীরা এ হত্যকান্ডের সাথে সম্পৃক্ত বলে অভিযোগ করে আসছেন তানিমের সহপাঠীরা।

আপনার মন্তব্য

আলোচিত