সিলেটটুডে ডেস্ক

২৪ নভেম্বর, ২০১৯ ২২:৪৯

সাস্ট স্ট্যাটিসটিক্স অ্যাসোসিয়েশন, ঢাকার কমিটি গঠন

ঢাকাস্থ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের সংগঠন ‘সাস্ট স্ট্যাটিসটিক্স অ্যাসোসিয়েশন’ এর ১ম কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

রাজধানীর ধানমণ্ডির একটি রেস্টুরেন্টে ২৩ নভেম্বর, শনিবার 'সাস্ট স্ট্যাটিসটিক্স অ্যাসোসিয়েশন, ঢাকা'র সাধারণ সভায় সর্বসম্মতিতে নতুন কমিটি নির্বাচিত হয়।

প্রথম ব্যাচের আহসান তারিক তপুকে সভাপতি ও পঞ্চম ব্যাচের মুস্তফা মনওয়ার সুজনকে সাধারণ সম্পাদক করে ১৯ সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি প্রশান্ত রায় (১ম ব্যাচ) ও শাহরিয়ার মোহাম্মদ হাসান (১ম ব্যাচ), কোষাধ্যক্ষ মোহাম্মদ আবদুল্লাহ আল মাসুদ (ষষ্ঠ ব্যাচ), যুগ্ম সম্পাদক সুলতান মাহমুদ মাসুম (৫ম ব্যাচ) ও অমিত কল্যাণ গাঙ্গুলী (ষষ্ঠ ব্যাচ), সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল আহসান পাভেল (ষষ্ঠ ব্যাচ), দপ্তর সম্পাদক এইচ এম এরশাদ (১৪তম ব্যাচ), প্রচার সম্পাদক নুর-ই আলম সিদ্দিক স্বপন (১৫তম ব্যাচ), আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. গোলাম সারওয়ার সোহান (১২তম ব্যাচ), সাংস্কৃতিক সম্পাদক আবিদা সুলতানা (২০তম ব্যাচ), সমাজ কল্যাণ সম্পাদক জাকিবুর রহমান সেজান ১৯তম ব্যাচ), নির্বাহী সদস্য- হুমায়ূন কবির পিন্টু (১ম ব্যাচ), ফারুক আহমেদ (১ম ব্যাচ), কুদরত-ই খুদা ইমন (৪র্থ ব্যাচ), আবু হায়াত মোহাম্মদ মোর্শেদ পুলক (৫ম ব্যাচ), মো. আশফাকুর রহমান চৌধুরী (৬ষ্ঠ ব্যাচ) ও রেজানুর রহমান মিথুন (১২তম ব্যাচ)।

'সাস্ট স্ট্যাটিসটিক্স অ্যাসোসিয়েশন, ঢাকা'র সদ্য সাবেক আহ্বায়ক কমিটির আহ্বায়ক আহসান তারিক তপুর সভাপতিত্বে এবং সিনিয়র সদস্য প্রশান্ত রায়ের পরিচালনায় সাধারণ সভায় পূর্ণাঙ্গ কমিটি গঠনের পাশাপাশি সংগঠনের গঠনতন্ত্র অনুমোদন দেয়া হয়।

আপনার মন্তব্য

আলোচিত