শাবি প্রতিনিধি

১০ ডিসেম্বর, ২০১৯ ১০:৪৪

শাবি মাভৈ: আবৃত্তি সংসদের সভাপতি অংকিতা, সম্পাদক রাজর্ষি

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শবি) একমাত্র আবৃত্তি বিষয়ক সংগঠন 'মাভৈ: আবৃত্তি সংসদ'র কমিটিতে সভাপতি পদে জিওগ্রাফি এন্ড এনভায়রনমেন্ট বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী অংকিতা দাশগুপ্তা ও সাধারণ সম্পাদক পদে ব্যবসায় প্রশাসন বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী রাজর্ষি ভট্টাচার্য্য মনোনীত হয়েছেন।

সোমবার 'মাভৈ: আবৃত্তি সংসদ’র সংবিধান এর "ধারা-৪" মোতাবেক আহ্বায়ক কমিটি বিলুপ্ত করে ২১ তম কার্যকরী পরিষদ ঘোষণা করা হয়েছে।

এছাড়া কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি ফাতেমা বেগম,সহ- সাধারণ সম্পাদক মাজিদুল ইসলাম সিজন, দীপংকর দাশ বৃন্ত, সাংগঠনিক সম্পাদক মারুফ উল আলম, সহ-সাংগঠনিক সম্পাদক অনন্যা দাশ সৃষ্টি, কোষাধ্যক্ষ সুমাইয়া খন্দকার বৃন্তি, সহ-কোষাধ্যক্ষ আনিকা তাহসিন রহমান, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মিনহাজ হোসেন নিলয়, সহ-সাহিত্য ও প্রকাশনা সম্পাদক ইশরাত জাহান প্রিমা, প্রচার সম্পাদক নাইমুর রহমান, সহ-প্রচার সম্পাদক, মোজাহিদুল মুক্তাদির মোয়াজ ও দপ্তর সম্পাদক শাহরিয়া আফরিন প্রকৃতি।

কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন রাকিব রায়হান রাফি, আনিকা তাবাসসুম রহমান (উর্নিষা) ও আকলিমাতুল জান্নাত ফাবিয়া।

জ্যেষ্ঠ কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন সমাজবিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী অনামিকা কৈরী ও বনবিদ্যা ও পরিবেশবিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী নবনীতা কর্মকার।

এসময় উপস্থিত ছিলেন- সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক মানস দেব, সাবেক সভাপতি নিখিলেশ দেবনাথ, সদ্য বিদায়ী সভাপতি জুবায়ের মাহমুদ ও সাবেক জ্যেষ্ঠ কার্যকরী সদস্য সুমাইয়া রাফিয়া কথা, পায়েল চৌধুরী ও রনদা প্রসাদ তালুকদার।

আপনার মন্তব্য

আলোচিত