শাবি প্রতিনিধি

২২ ডিসেম্বর, ২০১৯ ১৭:৩৯

শাবিতে নতুন মাইক্রোবাস ও অ্যাম্বুলেন্স

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) শিক্ষক-শিক্ষার্থীদের জন্য নতুন একটি মাইক্রোবাস ও একটি অ্যাম্বুলেন্স সংযুক্ত করা হয়েছে।

রোববার (২২ ডিসেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয় প্রশাসন ভবনের সামনে অ্যাম্বুলেন্স ও মাইক্রোবাসটির উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

উদ্বোধন কালে উপাচার্য বলেন, এ বিশ্ববিদ্যালয়ের দায়িত্ব গ্রহণের পর থেকেই বিশ্ববিদ্যালয়টিকে সর্বক্ষেত্রে স্বয়ংসম্পূর্ণ করার জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। এরই ধারাবাহিকতায় একটি অ্যাম্বুলেন্স ও একটি মাইক্রোবাস পরিবহনপুলে যুক্ত হলো।

তিনি বলেন, দায়িত্বগ্রহণের পর এ পর্যন্ত সর্বমোট ১১ টি নতুন পরিবহন যুক্ত হয়েছে। আগামী কয়েক দিনের মধ্যে আরো দুটি বাস নতুন ভাবে যুক্ত হবে।

এসময় কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. এস এম সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক অধ্যাপক মোহাম্মদ আনোয়ার হোসেন, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. মো. রাশেদ তালুকদার, প্রক্টর অধ্যাপক জহির উদ্দিন আহমেদ, পরিবহন প্রশাসক অধ্যাপক ড. জহির বিন আলম, বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, দপ্তর প্রধানগন উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত