রাবি প্রতিনিধি

২৪ ডিসেম্বর, ২০১৯ ২০:৪৭

রাবিতে এ্যাথলেটিকস্ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন শাহ্ মখ্দুম হল

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ৪২তম আন্তঃকলেজ এ্যাথলেটিকস্ প্রতিযোগিতায় ৭৩ পয়েন্ট পেয়ে শাহ্ মখদুম হল টানা দ্বিতীয়বারের মতো চ্যাম্পিয়ন হয়েছে। প্রতিযোগিতায় ৩৭ পয়েন্ট পেয়ে শহীদ জিয়াউর রহমান হল রানার্স আপ হয়েছে।

মঙ্গলবার (২৪ ডিসেম্বর) বিকেল ৩টায় বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান।

এর আগে, গত সোমবার দুই দিনব্যাপী এই প্রতিযোগিতা বিশ্ববিদ্যালয়ের শেখ কামাল স্টেডিয়ামে শুরু হয়। পুরুষদের পাশাপাশি মহিলা গ্রুপে ৮২ পয়েন্ট পেয়ে রোকেয়া হল চ্যাম্পিয়ন এবং ২৩ পয়েন্ট পেয়ে মন্নুজান হল রানার আপ হয়।

পুরুষদের মধ্যে শহীদ সোহরাওয়ার্দী হলের শাকিব হাসান ও মহিলাদের মধ্যে বেগম রোকেয়া হলের জাকিয়া সুলতানা ব্যক্তিগত চ্যাম্পিয়ন হয় এবং উভয়েই দ্রুততম মানব ও মানবী হন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা ও চৌধুরী মো. জাকারিয়া। অনুষ্ঠানে এ্যাথলেটিকস্ ও অ্যাকুয়াটিকস্ সাবকমিটির সভাপতি ও সমাজবিজ্ঞান অনুষদের অধিকর্তা অধ্যাপক মো. ফজরুল ইসলাম, বিভিন্ন হলের প্রাধ্যক্ষবৃন্দ, শরীরচর্চা শিক্ষা বিভাগের পরিচালক ও সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

টানা দ্বিতীয় বারের মতো চ্যাম্পিয়ন হওয়ায় শাহ্ মখদুম হলের হলের প্রাধ্যক্ষ আরিফুর রহমান বলেন, আমরা হল প্রশাসন অত্যন্ত আনন্দিত। টানা দ্বিতীয় বারের মতো আমরা চ্যাম্পিয়ন হলাম। এই দ্বারা আমরা অব্যাহত রাখতে চাই আগামীতেও। ক্রীড়া ক্ষেত্রে আরও নৈপুণ্য প্রদর্শনের জন্য যত ধরনের সহযোগিতা প্রয়োজন সেটা হল প্রশাসন করবে।

আপনার মন্তব্য

আলোচিত