সিলেটটুডে ডেস্ক

২৪ জানুয়ারি, ২০২০ ০৪:৩১

এনইইউবিতে মুজিববর্ষ উদযাপনে কমিটি

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ (এনইইউবি)-এ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও মুজিববর্ষ উদযাপনের লক্ষ্যে গঠিত কমিটির সভা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আতফুল হাই শিবলীর সভাপতিত্বে ২৩ জানুয়ারি সকালে বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়।

‘বঙ্গবন্ধু জন্ম শতবার্ষিকী ও মুজিববর্ষ উদযাপন কমিটি’র সদস্য হিসেবে সভায় উপস্থিত ছিলেন এনইইউবি বোর্ড অব ট্রাস্টিজের সদস্য ডা. মো. আফজল মিয়া, আবু আহমদ সিদ্দিকি, প্রফেসর হেনা সিদ্দিকী, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. তোফায়েল আহমদ, পাবলিক হেলথ বিভাগের প্রধান ডা. রঞ্জিত কুমার দে, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার শাহজাদা আল সাদিক, পরিচালক (অর্থ) শামস এলাহী রাসেল, এপ্লায়েড সোসিওলোজি ও সোশ্যাল ওয়ার্ক বিভাগের প্রধান মো. তানভীর আহমেদ চৌধুরী, আইন ও বিচার বিভাগের প্রধান ড. নায়ীম আলীমুল হায়দার, ইংরেজি বিভাগের প্রধান মো. শামসুল কবির, সিএসই বিভাগের ভারপ্রাপ্ত প্রধান নওশাদ সজীব এবং গণিত বিভাগের প্রধান ও কমিটির সদস্য সচিব রথিন্দ্র চন্দ্র গোপ।

সভায় আমন্ত্রিত অতিথি হিসেবে যোগদান করেন এনইইউবি বোর্ড ট্রাস্টিজের চেয়ারম্যান অ্যাডভোকেট ইকবাল আহমদ চৌধুরী।

সভায় নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও মুজিববর্ষ জাঁকজমকের সাথে উদযাপনের সিদ্ধান্ত গৃহীত হয় এবং এ লক্ষ্যে বিভিন্ন কর্মসূচি প্রণয়ন করা হয়।

উপাচার্য ‘বঙ্গবন্ধু জন্ম শতবার্ষিকী ও মুজিববর্ষ উদযাপন কমিটি’র সকল সদস্যবৃন্দকে সভায় উপস্থিত হওয়ার জন্য ধন্যবাদ জানান বিশেষ করে বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান অ্যাডভোকেট ইকবাল আহমদ চৌধুরীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উল্লেখ্য, বঙ্গবন্ধু জন্ম শতবার্ষিকী ও মুজিববর্ষ উদযাপনের লক্ষ্যে নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এ উপাচার্যকে আহবায়ক এবং বোর্ড অব ট্রাস্টিজের সদস্যবৃন্দ ও বিভিন্ন বিভাগের প্রধানগণের সমন্বয়ে ১৪ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত