সিলেটটুডে ডেস্ক

২৭ জানুয়ারি, ২০২০ ০৪:০৬

লিডিং ইউনিভার্সিটিতে হিরো এলইউ চ্যাম্পিয়ন্স লিগ শুরু

লিডিং ইউনিভার্সিটির স্পোর্টস ক্লাবের আয়োজনে সিলেটের আট টি বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ ও ইঞ্জিনিয়ারিং কলেজ এবং ১৬টি কলেজ নিয়ে শুরু হলো ‘হিরো এলইউ চ্যাম্পিয়ন্স লিগ সিজন-২ এবং হিরো এলইউ কলেজ চ্যাম্পিয়নশিপ ক্রিকেট টুর্নামেন্ট ২০২০’।

রোববার (২৬ জানুয়ারি ২০২০) সকাল ১১টায় সিলেটের রাগীবনগরস্থ রাগীব-রাবেয়া বাংলাদেশ স্পোর্টস একাডেমি মাঠে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. সৈয়দ রাগীব আলী ও উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী, ট্রেজারার বনমালী ভৌমিক ও অন্যান্য অতিথিবৃন্দ । টুর্নামেন্টের টাইটেল স্পন্সর করেন নিলয় মটরস লিমিটেড।

উদ্বোধনী ম্যাচে লিডিং ইউনিভার্সিটির দল এলইউ গ্লাডিয়েটরস ও সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ড্রিম আর্নার্স ক্রিকেট দল এবং ঢাকা দক্ষিণ ডিগ্রি কলেজ নাইট রাইডার্স ও জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ থান্ডার্স ক্রিকেট দল অংশগ্রহণ করে।

লিডিং ইউনিভার্সিটির দল এলইউ গ্লাডিয়েটরস এর ১০৮ রানের জবাবে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ড্রিম আর্নার্স ৪ উইকেট হাতে থাকতেই জয়সূচক রানে পৌঁছে। এ টুর্নামেন্টে প্রথম আটটি দল দুটি গ্রুপে এবং কলেজ পর্যায়ের ১৬টি দল চারটি গ্রুপে ভাগ হয়ে গেলবে।

হিরো এলইউ চ্যাম্পিয়ন্স লিগে অন্যান্য দলগুলো হলো নর্থইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ, আর্মি ইন্সটিটিউট অব বিজনেস এডমিনিস্ট্রেশন, জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ, নর্থইস্ট মেডিকেল কলেজ, পার্কভিউ মেডিকেল কলেজ এবং সিলেট ইঞ্জিনিয়ারিং কলেজ। হিরো এলইউ কলেজ চ্যাম্পিয়নশিপ ক্রিকেট টুর্নামেন্ট ২০২০ এ অন্যান্য কলেজগুলো হলো এম সি কলেজ, সিলেট সরকারি কলেজ, সিলেট কমার্স কলেজ, দক্ষিণ সুরমা সরকারি কলেজ, ঢাকা দক্ষিণ মাল্টিলেটেরাল হাই স্কুল এন্ড কলেজ, রাগীব-রাবেয়া ডিগ্রি কলেজ, সার্ক ইন্টারন্যাশনাল কলেজ বাংলাদেশ, শাহপরান সরকারি কলেজ, সিলেট সেন্ট্রাল কলেজ, সিলেট সায়েন্স এন্ড টেকনোলজি কলেজ, সিলেট আলিয়া মাদরাসা, আল-আমিন নার্সিং কলেজ,দয়ামির ডিগ্রি কলেজ এবং শাহজালাল জামিয়া ইসলামিয়া স্কুল এন্ড কলেজ।

উদ্বোধনী অনুষ্ঠানে রাগীব রাবেয়া ফাউন্ডেশনের ভাইস প্রেসিডেন্ট এবং লিডিং ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের সদস্য সৈয়দ আব্দুল হাই, সচিব মেজর (অব.) শায়েখুল হক চৌধুরী, লিডিং ইউনিভার্সিটির রেজিস্ট্রার মেজর (অব) মো: শাহ আলম, পিএসসি, পরীক্ষা নিয়ন্ত্রক ড. মোস্তাক আহমাদ দীন, নিলয় মটরস লিমিটেড এর রিজিওনাল ম্যানেজার কৃষ্ণ কান্তি দাস, অ্যাডভোকেট মোয়াজ্জেম, লিডিং ইউনিভার্সিটির প্রক্টর মো. রাশেদুল ইসলাম, ডেপুটি রেজিস্ট্রার (এডমিশন) মো: কাওসার হাওলাদার, উপ-পরিচালক (অর্থ ও হিসাব) রজত কান্তি চক্রবর্তী। এতে লিডিং ইউনিভার্সিটিসহ অন্যান্য প্রতিষ্ঠানের শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

হিরো এলইউ ক্রিকেট টুর্নামেন্টে-২০২০ এ স্বাগত জানান স্পোর্টস ক্লাবের উপদেষ্টা ও ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের ভারপ্রাপ্ত বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক মো: মাহবুবুর রহমান। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন সিএসই বিভাগের প্রভাষক কাজী জাহিদ হাসান।

আপনার মন্তব্য

আলোচিত