শাবি প্রতিনিধি

২৭ জানুয়ারি, ২০২০ ১৬:৩১

‘স্পোর্টস সাস্ট’র চ্যাম্পিয়নস লিগ ১৬ ফেব্রুয়ারি

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) একমাত্র ক্রীড়া বিষয়ক সংগঠন স্পোর্টস ‘স্পোর্টস সাস্ট’র উদ্যোগে ৭ম বারের মত আয়োজিত হতে যাচ্ছে ‘স্পোর্টস সাস্ট চ্যাম্পিয়ন্স লিগ ২০’। আগামী ১৬ ফেব্রুয়ারি ১৬টি দলের অংশগ্রহণে এই টুর্নামেন্টটি শুরু হবে।

সোমবার (২৭ জানুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সংগঠনটির সাধারণ সম্পাদক আল ইমরান জাকারিয়া এ তথ্য জানান।

তিনি বলেন, ‘কম্পিটিশন ফর দ্য কম্পোজিশন অব লাইফ’ এই মূলমন্ত্র নিয়ে ২০০৫ সালে যাত্রা শুরু করে স্পোর্টস সাস্ট। ২০১০ সাল থেকে শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীদের মত স্পোর্টস সাস্ট আয়োজন করে আসছে ‘স্পোর্টস সাস্ট চ্যাম্পিয়ন্স লিগ’। এরই ধারাবাহিকতায় আগামী ১৬ ফেব্রুয়ারি থেকে শুরু হবে টুর্নামেন্টের সপ্তম আসর।

২৯ জানুয়ারি থেকে ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের অর্জুনতলায় খেলোয়াড় নিবন্ধন প্রক্রিয়া শুরু হবে। নিবন্ধন ফি ১০০টাকা ধরা হয়েছে। এছাড়া অনলাইনে স্পোর্টস সাস্টের নিজস্ব ওয়েবসাইটে খেলোয়াড় নিবন্ধন করা যাবে। নিবন্ধিত খেলোয়াড়দের নিয়ে নিলাম অনুষ্ঠিত হবে। নিলাম প্রক্রিয়ার মাধ্যমে খেলোয়াড়রা টুর্নামেন্টে অংশগ্রহণ করতে পারবেন।

সংগঠনের সভাপতি জিল্লুর রহমান দিদার বলেন, এই টুর্নামেন্টের সময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে উৎসব বিরাজ করে। বিগত দিনের ইভেন্টগুলো আমরা খুব সুন্দরভাবে করেছিলাম। সবার সার্বিক সহযোগিতা পেলে এই টুর্নামেন্টেও ভালোভাবে সম্পন্ন করতে পারবো।

এসময় উপস্থিত ছিলেন চ্যাম্পিয়ন্স লিগ এর কোষাধ্যক্ষ ও সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক তৌফিক আল রসিদ, সাবেক সিনিয়র সহ-সভাপতি মুন্সি মোহাম্মদ শরীফ আহমেদ, সহ-সভাপতি তৌফিকুর রহমান চৌধুরী টুটুল ও সহ-সভাপতি শাদমান মনির অন্তু।

“কম্পিটিশন ফর দ্য কম্পোজিশন অব লাইফ” এই মূলমন্ত্র নিয়ে ২০০৫ সালে যাত্রা শুরু করে শাবিপ্রবির অন্যতম ক্রীড়া বিষয়ক সংগঠন স্পোর্টস সাস্ট। প্রতিষ্ঠালগ্ন থেকে এখন পর্যন্ত খেলাধুলার উন্নয়নে কাজ করে যাচ্ছে সংগঠনটি।

আপনার মন্তব্য

আলোচিত