শাবি প্রতিনিধি

২৯ জানুয়ারি, ২০২০ ২১:৩৪

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শাবি ছাত্রলীগের আলোচনা সভা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৯ জানুয়ারি) সংগঠনটির পক্ষ থেকে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, শাখা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিনের সভাপতিত্বে  ও সাধারণ সম্পাদক ইমরান খানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো আনোয়ারুল ইসলাম, প্রক্টর অধ্যাপক জহীর উদ্দিন আহমেদ প্রমুখ।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, যুগ্ম সাধারণ সম্পাদক মৃন্ময় দাস ঝুটন, সিনিয়র ছাত্রলীগ নেতা মুশফিকুর রহমান ভুঁইয়া, তৌহিদুল ইসলাম জুয়েল, ওমর ফারুক পলাশ, অসিকুল আজাদ চৌধুরী লিংকন, তমাল রায়, নিউটন চন্দ্র দাস, মামুন শাহ, সজল ভৌমিক, ইফতেখার আহমেদ রবিন, আশরাফ কামাল আরিফ, ফারহান রুবেল, শফিকুল ইসলাম, ইমরান আহমেদ চৌধুরী, সজিবুর রহমান ,শাহদাত হোসেন, আব্দুল্লা আল রোমান, মাহবুবুর রহমান, রাফসান চৌধুরী, জোবায়েদ জয়, সাদ্দাম হোসেন লিখন, নাঈম ইসলাম, নাজমুল অভী, মোশাররফ হোসেন, আব্দুল্লা আল মাসুদ, তারেক হালিমি, সৌরভ দাস, মাহমুদুল হাসান, সুমন সরকার, সবুজ মিয়া প্রমুখ।

বিশ্ববিদ্যালয় জনসংযোগ থেকে প্রেরিত আরেক বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, স্বদেশ প্রত্যাবর্তন দিবসের আলোচনায় উপচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, ‘হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ । তার স্বপ্নের সোনার বাংলা গঠন ও সমৃদ্ধ দেশ নির্মাণে তোমাদের  অবিচল ভূমিকা রাখতে হবে। গত দুই বছরের পথচলায় বিশ্ববিদ্যালয় প্রশাসন তোমাদের কাছ থেকে যে সুন্দর সহযোগিতা পেয়ে আসছে ভবিষ্যতেও যেন  অনুরূপ সহযোগিতা  অব্যাহত থাকে।’

আপনার মন্তব্য

আলোচিত