শাবি প্রতিনিধি

৩০ জানুয়ারি, ২০২০ ০২:২১

শাবি চোখফিল্ম সোসাইটির সভাপতি হৃদয়, সম্পাদক আকরাম

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একমাত্র চলচ্চিত্র বিষয়ক সংগঠন ‘চোখ ফিল্ম সোসাইটি’র সভাপতি পদে সমাজবিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ফাহিম আল হৃদয় এবং সাধারণ সম্পাদক পদে সমাজকর্ম বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী মো. আকরাম হোসাইনকে মনোনীত করা হয়েছে।

বুধবার (২৯ জানুয়ারি) বিকালে সংগঠনটি অনুষ্ঠিত এক সাধারণ সভায় এ কমিটি ঘোষণা করা হয়। এসময় সংগঠনটির উপদেষ্টা ও ইংরেজি বিভাগের প্রধান অধ্যাপক ড. হিমাদ্রী শেখর রায়, ১৫তম কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আজমীর হোসাইন ও ১৬তম কমিটির সাধারণ সম্পাদক তন্ময় রয়সহ সাবেক ও বর্তমান সদস্যরা উপস্থিত ছিলেন ।  

কমিটিতে স্থান প্রাপ্ত অন্যান্য সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি নাজমুল আহসান সিফাত, সহ-সভাপতি আব্দুর রহমান রিফাত, সৈয়দ তাওসিফ তানজিমুল হক, সান্না সুলতানা, সহ-সাধারণ সম্পাদক সৌরভ ধর, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবীর রিফাত, সহ-সাংগঠনিক সম্পাদক অনুস্তপ বোস পিয়াল মনোনীত হয়েছেন।  

এছাড়া ফাইন্যান্স এন্ড প্লানিং সেক্রেটারি মো. সোহাগ, ভিজ্যুয়াল আর্টস সেক্রেটারি ইমরান বিন আব্দুল খালিক, প্রোডাকশন সেক্রেটারি এমরান হাসান, মিডিয়া এন্ড কমিউনিকেশন সেক্রেটারি মাহিন শাহরিয়ার রাতুল, রিসার্চ এন্ড পাবলিকেশন সেক্রেটারি শাহরিয়ার মানিক আকাশ, ইভেন্ট এন্ড স্ক্রিনিং সেক্রেটারি সৈয়দা সুরাইয়া আলম, অফিস ও র্আকাইভ সেক্রেটারী নাইম ইসলাম নিশান মনোনীত হয়েছেন।

কার্যকরী সদস্য পদে শাহাদ খান ও তাশফীক রহমান এবং সিনিয়র কার্যকরী সদস্য পদে এম. আসিফ জামিল, জাহিদ ফাতিন ও আবু দুহার গিফারী মনোনীত হয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত