শাবি প্রতিনিধি

০২ ফেব্রুয়ারি , ২০২০ ২০:৩৪

শাবিতে নবীনদের বরণে ছাত্রলীগের স্বাগত মিছিল

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ২০১৯-২০ সেশনে প্রথম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের বরণ করে নিতে স্বাগত মিছিল করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

রোববার (২ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে সকালে বি ইউনিট এবং বিকেলে এ ইউনিটের নবীনবরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। নবীনবরণ উপলক্ষে গোলচত্বর থেকে একটি স্বাগত মিছিল বের করেন শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। পরে মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু চত্বরে এসে সমাবেশে মিলিত হয়।

মিছিল পরবর্তী সমাবেশে সাধারণ সম্পাদক ইমরান খানের সঞ্চালনায় সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত সভাপতি মো. রুহুল আমীন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, মুজিববাদকে কায়েম করার লক্ষ্যে শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে ভিশন ২০৪১ বাস্তবায়নে নবীনদের সাথে নিয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

এরআগে বিশ্ববিদ্যালয়ের নবীনবরণের প্রধান অতিথি পরিবেশ বন এবং জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মন্ত্রী মো. শাহাব উদ্দিন ও বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের মন্ত্রী মো. মাহবুব আলীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন, সহ-সভাপতি তরিকুল ইসলাম তারেক, যুগ্ম সাধারণ সম্পাদক মৃন্ময় দাস ঝুটন, মুশফিকুর রহমান ভূঁইয়া, তৌহিদুল ইসলাম জুয়েল, ওমর ফারুক পলাশ, অসিকুল আজাদ চৌধুরী লিংকন, তমাল রায়, নিউটন চন্দ্র দাস, খলিলুর রহমান, মামুন শাহ, সজল ভৌমিক, ইফতেখার আহমেদ রবিন, আশরাফ কামাল আরিফ, ফারহান রুবেল, শফিকুল ইসলাম, ইমরান আহমেদ চৌধুরী, সজিবুর রহমান, শাহাদাত হোসাইন, আব্দুল্লাহ আল রোমান, রাফসান চৌধুরী, জোবায়েদ জয়, সাদ্দাম হোসাইন লিখন, নজরুল ইসলাম রাকিব, মোশারফ হোসেন, নাঈম ইসলাম, নাজমুল অভী, মোশাররফ হোসেন, আব্দুল্লাহ আল মাসুদ, মেহেদী হাসান স্বাধীন, তারেক হালিমি, সৌরভ দাস, মাহমুদুল হাসান, সুমন সরকার, সবুজ মিয়া প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত