এলইউ প্রতিনিধি

০৮ ফেব্রুয়ারি , ২০২০ ১২:২৫

লিডিং ইউনিভার্সিটিতে সিন্ডিকেট সভা

সিলেটের বেসরকারি লিডিং ইউনিভার্সিটির ৬৩তম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৮ ফেব্রুয়ারি) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয় বোর্ড রুমে এ সভাটি অনুষ্ঠিত হয়।


এতে সভাপতিত্ব করেন সিন্ডিকেটের চেয়ারম্যান লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী।

সভায় লিডিং ইউনিভার্সিটির একাডেমিক কাউন্সিল মনোনীত সদস্য ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিকের উপ উপাচার্য প্রফেসর ড. এম আর কবির, লিডিং ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের মনোনীত সদস্য প্রফেসর ড. এএনএম মোশতাক উদ্দিন, লিডিং ইউনিভার্সিটির কলা ও আধুনিক ভাষা অনুষদের ডীন প্রফেসর নাসির উদ্দিন আহমেদ, স্থাপত্য বিভাগের বিভাগীয় প্রধান স্থপতি রাজন দাশ, বোর্ড অব ট্রাস্টিজের মনোনীত সদস্য মেজর (অব.) শায়েখুল হক চৌধুরী, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের মনোনীত সদস্য শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের প্রফেসর ড. মো. কবির হোসেন এবং লিডিং ইউনিভার্সিটির রেজিস্ট্রার মেজর (অব) মো. শাহ আলম (পিএসসি) উপস্থিত ছিলেন।

সিন্ডিকেট সভায় শুক্রবার (৭ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত লিডিং ইউনিভার্সিটির একাডেমিক কাউন্সিলের ২৭তম সভায় গৃহীত সিদ্ধান্তসমূহের অনুমোদন এবং শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী নিয়োগের অনুমোদনসহ অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা এবং সিদ্ধান্ত গৃহীত হয়।

আপনার মন্তব্য

আলোচিত