বিনোদন ডেস্ক

১৫ জুলাই, ২০২০ ০১:২৯

জায়েদ খানকে এফডিসিতে অবাঞ্ছিত, মিশাকেও সতর্ক করার সিদ্ধান্ত

চিত্রনায়ক ও শিল্পী সমিতির নেতা জায়েদ খানকে অবাঞ্ছিত ঘোষণা করে তাকে বয়কট করতে যাচ্ছে শিল্পী সমিতি ব্যতীত চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৭টি সংগঠন। চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির নেতৃত্বে এই ঘোষণা আসবে বুধবার (১৫ জুলাই)।

বিষয়টি গণমাধ্যমে জানান প্রযোজক সমিতির সহকারী সাধারণ সম্পাদক মোহাম্মদ ইকবাল। তিনি বলেন, এ বিষয়ে বুধবার দুপুর ১টায় ১৭ সংগঠন আয়োজিত এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত জানানো হবে।

প্রযোজক নেতা ইকবাল বলেন, চলচ্চিত্রের ‘স্বার্থবিরোধী কর্মকাণ্ডের’ অভিযোগে চিত্রনায়ক ও প্রযোজক জায়েদ খানকে বয়কটের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতি ও চলচ্চিত্র সংশ্লিষ্ট অন্য সংগঠনগুলো। স্থগিত বা বাতিল হতে পারে তার প্রযোজক সমিতির সদস্যপদও।

একই অভিযোগে চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ও অভিনেতা মিশা সওদাগরকেও সতর্ক করে চিঠি দেয়া হবে। বুধবার মিশার কাছে পৌঁছানো হবে বলে জানান ইকবাল।

মঙ্গলবার এ সংক্রান্ত সিদ্ধান্ত নিতে প্রযোজক সমিতির নেতৃত্বে ১৭ সংগঠনের জরুরি বৈঠক হয়। সেখানে শিল্পী সমিতি ছাড়া বাকি সংগঠনগুলোর নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। তাদের মধ্যে চলচ্চিত্র প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু, সাধারণ সম্পাদক শামসুল আলম, পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, মহাসচিব বদিউল আলম খোকনসহ অন্যরা উপস্থিত ছিলেন।

এদিকে সোমবার (১৩ জুলাই) জায়েদ খানকে চলচ্চিত্রের স্বার্থবিরোধী কাজে জড়িত থাকার জন্য এর কারণ জানতে চেয়ে নোটিশ পাঠিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতি।

আপনার মন্তব্য

আলোচিত