সিলেটটুডে ডেস্ক

০২ আগস্ট, ২০২০ ১৪:০০

আজ আইনিউজ লাইভে আসছেন কিংবদন্তি শিল্পী হৈমন্তী শুক্লা

ঈদুল আযহা উপলক্ষে টানা চারদিন লাইভ অনুষ্ঠানের আয়োজন করেছে অনলাইন নিউজপোর্টাল আইনিউজ। আর এ অনুষ্ঠানমালার প্রথম দিনেই দর্শকদের সঙ্গে লাইভ আড্ডা ও গান শোনাতে আসছেন উপমহাদেশের কিংবদন্তি সংগীতশিল্পী হৈমন্তী শুক্লা। সঙ্গে থাকবেন বাংলাদেশের ক্লাসিক্যাল গানের আরেক শিল্পী সমরজিৎ রায়।

রোববার রাত ৮.৩০ মিনিটে আইনিউজ পোর্টাল, ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেলে অনুষ্ঠানটি সরাসরি দেখা যাবে। অনুষ্ঠান সঞ্চালনায় থাকবেন সংগীতশিল্পী পুনম ঘোষ।

আইনিউজের ফেসবুক পেজে সরাসরি যুক্ত হতে পারবেন দর্শকেরা। কমেন্টে গানের অনুরোধ কিংবা সরাসরি শিল্পীদের সঙ্গেও কথা বলতে পারবেন।

করোনাকালীন স্বাস্থ্য বিষয়ক সচেতনতার পাশাপাশি বিনোদন,পর্যটন বিকাশ, শিক্ষা, অর্থনীতি, তথ্য-প্রযুক্তি, উদ্যোক্তা সৃষ্টি ও সমসাময়িক ঘটনা নিয়ে লাইভ অনুষ্ঠান করে আসছে আইনিউজ। এতে মন্ত্রী এবং সচিবসহ সরকারি-বেসরকারি সংশ্লিষ্ট ব্যক্তি ও বিশেষজ্ঞরা অংশগ্রহণ করেছেন। যুক্ত হয়েছেন দেশের প্রান্তিক মানুষও। বিনোদন অনুষ্ঠানে বাংলাদেশ ও ভারতের খ্যাতিমান সংগীতশিল্পী, অভিনেতা এবং আবৃত্তিশিল্পীরা অংশগ্রহণ করেছেন। এ ধারা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন আইনিউজের সম্পাদক হাসানাত কামাল।

আপনার মন্তব্য

আলোচিত