বিনোদন ডেস্ক

১০ আগস্ট, ২০২০ ২১:৩৪

টিভি নাটকে অভিষেক হচ্ছে মিশা সওদাগরের

বড় পর্দার অভিনেতা মিশা সওদাগরকে এবার দেখা যাবে ছোট পর্দার নাটকে! তবে একঘণ্টার কোনো নাটকে নয়, দীর্ঘ ধারাবাহিকে অভিনয় করছেন তিনি।

বিষয়টি নিশ্চিত করেছেন নাগরিক টিভির অনুষ্ঠান প্রধান কামরুজ্জামান বাবু। তার ভাষ্যে, ‘এবারই প্রথম মিশা সওদাগর অভিনয় করেছেন টিভি নাটকে।’

‘আতর রাশি ও দুষ্টু বালিকারা’ শিরোনামের এই ধারাবাহিকটি রচনা, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন তারিক মুহাম্মদ হাসান। এতে ‘ইনসাফ ভাই’ চরিত্রে দেখা যাবে মিশা সওদাগরকে।

গল্পে পুরান ঢাকার আতর ব্যবসায়ী ইনসাফ ভাই। ছোট বোনের পড়াশোনার কারণে বাড়ি কিনেছেন উত্তরায়। ইনসাফ ভাইয়ের বাড়ির নাম ‘ব্যাচেলর প্যারাডাইস’। মূলত এই বাড়িটিকে ঘিরে এগিয়ে যায় নাটকের গল্প।

প্রথমবারের মতো টেলিভিশন নাটকে অভিনয় করা প্রসঙ্গে মিশা সওদাগর বলেন, ‘প্রথমত গল্পের কারণেই এ নাটকে অভিনয় করেছি। গল্পটি আমার কাছে ভালো লেগেছে। ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নাটকটি তৈরি হয়েছে। আমার বিশ্বাস দর্শক এ নাটকটি উপভোগ করবেন।’

১৯ আগস্ট থেকে সপ্তাহের প্রতি বুধ, বৃহস্পতি ও শুক্রবার রাত ৮টা ৩০ মিনিটে নাগরিক টেলিভিশনে প্রচার হবে নাটকটি। ‘আতর রাশি ও দুষ্টু বালিকারা’ নাটকে আরও অভিনয় করেছেন চম্পা, নাবিলা ইসলাম, প্রিয়াঙ্কা জামান, সাব্বির অর্ণব, মুশফিক ফারহান, আল মনসুর, ফারুক আহমেদ, চাষি আলম, কাজল সুবর্ণ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত