বিনোদন ডেস্ক

০২ সেপ্টেম্বর, ২০২০ ২০:১১

সালমানের ৭০টি বাড়ি!

গত বছরের বন্যায় বেশ ক্ষতিগ্রস্ত হয় মহারাষ্ট্রের খিরদারপুর গ্রাম। সেই গ্রামের দায়িত্ব নিয়েছিলেন সালমান খান। সেই গ্রামের মানুষ কোনো বিপদে পড়লেই হাত বাড়িয়ে দেন তিনি। এ বছরের বন্যায় আবারও তাদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন এই তারকা। বন্যাদুর্গতদের জন্য সালমানের টাকায় ইতিমধ্যে ৭০টি বাড়ি তৈরি হয়ে গেছে। এই তথ্য টুইট করে জানালে ভারতের মহারাষ্ট্রের এক মন্ত্রী।

অতিরিক্ত বৃষ্টিপাতের কারণে বন্যায় ক্ষতিগ্রস্ত হয়েছে গ্রামটি। ভেসে গেছে বহু বাড়িঘর। সেটা জানার পর কাজ শুরু করেছেন সালামনের লোকেরা। ইতিমধ্যে ৭০টি বাড়ি তৈরি হয়ে গেছে। টুইটে মন্ত্রী লিখেছেন, নায়ক সালমান খান সব সময় এখানকার মানুষকে সাহায্য করেন, সামনে আরও অনেককে সাহায্য করবেন।

সম্প্রতি মহারাষ্ট্রের মন্ত্রী রাজেন্দ্র পাতিল ইয়াদরাভকরের টুইট থেকে সে ঘটনা জানা যায়।

দেশের নানা সংকটে দুর্গত সাধারণ মানুষের পাশে দাঁড়ান সালমান খান ও তার স্বেচ্ছাসেবী সংগঠন ‘বিয়িং হিউম্যান’। এর আগেও লকডাউনে মহারাষ্ট্রের বিভিন্ন প্রান্তের মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন সালমান। পুলিশ, চিকিৎসক, দিনমজুর, বিদেশি শ্রমিকদের দিয়েছেন অর্থ ও খাদ্যসহায়তা। বলিউডের কলাকুশলীদের টানা তিন থেকে চার মাস খাদ্যসামগ্রী ও অর্থসহায়তা দিয়েছেন তিনি।

আপনার মন্তব্য

আলোচিত