বিনোদন ডেস্ক

০৬ সেপ্টেম্বর, ২০২০ ০১:৫৩

মা হয়ে আসছেন জয়া আহসান

মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘ব্যাচেলর’ চলচ্চিত্রের মধ্য দিয়ে ২০০৪ সালে চলচ্চিত্রে অভিষেক হয় জয়া আহসানের। এরপর ২০১৩ সাল থেকে নিয়মিত কাজ শুরু করেন জয়া। বাংলাদেশের পাশাপাশি কলকাতাতেও সিনেমায় কাজ করা শুরু করেন তিনি অরিন্দম শীলের হাত ধরে।

বর্তমানে দেশের চেয়ে কলকাতাতেই বেশি ব্যস্ত দেখা যায় এই অভিনেত্রীকে। সেখানে তিনি পেয়েছেন আকাশ ছোঁয়া সাফল্যও।

সেই ধারাবাহিকতায় জানা গেল কলকাতার আরও একটি নতুন ছবিতে অভিনয় করতে যাচ্ছেন জয়া আহসান। এ ছবির নাম ‘ছেলেধরা’। এটি নির্মাণ করবেন শিলাদিত্য মৌলিক। সম্প্রতি এমন খবরই জানিয়েছে ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

এক প্রতিবেদনে তারা দাবি করেছে, জয়া আহসানকে দেখা যাবে ‘ছেলেধরা’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে। যেখানে একজন মা হিসেবে হাজির হবেন এই জনপ্রিয় অভিনেত্রী। এর আগেও ‘কণ্ঠ’ ছবিতে মায়ের চরিত্রে দেখা গিয়েছিলো। তবে সেখানে ছিলেন তিনি চিকিৎসক।

আর নতুন ছবিতে জয়া অভিনয় করবেন মাদকে আসক্ত এক মায়ের চরিত্রে। এখানে জয়া ছাড়াও অভিনয় করবেন প্রান্তিক বন্দ্যোপাধ্যায়, অনুরাধা মুখোপাধ্যায়, ঈশান মজুমদারসহ আরও অনেকে।

টাইমস অব ইন্ডিয়ার কাছে সিনেমার গল্প সম্পর্কে নির্মাতা শিলাদিত্য মৌলিক জানিয়েছেন, ছবিতে একটি অপহরণের গল্প বলা হবে। একটি অপহরণ মানুষের জীবনকে কীভাবে প্রভাবিত করতে পারে আর তাদের ব্যক্তিগত দুর্বলতা দেখানো হবে। অক্টোবরে শুরু হবে এর শুটিং। এখানে সংগীত পরিচালনা করছেন রণজয় ভট্টাচার্য।

এদিকে জয়া বর্তমানে রয়েছে ঢাকাতেই। গণমাধ্যমকে জানিয়েছেন, ‘ছেলেধরা’ ছবির শুটিংয়ে যোগ দিতে অক্টোবরের শুরুতেই তিনি সড়কপথে কলকাতায় যাবেন।

আপনার মন্তব্য

আলোচিত