বিনোদন ডেস্ক

৩০ সেপ্টেম্বর, ২০২০ ১৩:৩৭

সুশান্তকে বিষ প্রয়োগে হত্যা করা হয়নি, ফরেনসিক প্রতিবেদনে উল্লেখ

সুশান্ত সিং রাজ পুতের মৃত্যুর মামলার রহস্য জট খুলতে গত আগস্টে এইএমএসের ফরেনসিক বিশেষজ্ঞদের স্মরণাপন্ন হয়েছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (সিবিআই)। বুধবার কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআইকে দেয়া প্রতিবেদনে দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্সেস-এমস জানিয়েছে ভিসেরাতে কোনওরকম অর্গানিক (জৈব) বিষ মেলেনি।

সুশান্তের ময়না তদন্তের রিপোর্ট খতিয়ে দেখা এবং নতুন করে ভিসেরা রিপোর্ট তৈরির কাজও করেছে এইএমসের চার সদস্যের এক বিশেষজ্ঞ টিম। টাইমস নাওয়ের রিপোর্টে দাবি করা হয় এইএমস টিমের তৈরি সুশান্তের ভিসেরা রিপোর্টে প্রয়াত তারকার শরীরে কোনও অর্গানিক বিষের নমুনা মেলেনি। তবে সুশান্তের ময়নাতদন্তের রিপোর্টে বিস্তর গাফিলতি রয়েছে তা জানিয়েছেন এই এমসের বিশেষজ্ঞরা।

এইএমসের ফরেনসিক টিম জানিয়েছে ভিসেরাতে কোনওরকম অর্গানিক (জৈব) বিষ মেলেনি। তাই আত্মহত্যায় প্ররোচনা দেয়ার ধারাতেই (৩০৬) সুশান্ত মামলার তদন্তকে এগিয়ে নিয়ে যাবে সিবিআই। তবে সুশান্তের ময়না তদন্ত কী কারণে রাতের অন্ধকারে কম আলোতে করা হয়েছে তা নিয়ে হয়রান এইএমসের টিম। কেন এই রিপোর্টে উল্লেখ নেই সুশান্তের মৃত্যুর সময় তাও পরিষ্কার নয়।

আপনার মন্তব্য

আলোচিত