সিলেটটুডে ডেস্ক

২৯ অক্টোবর, ২০২০ ০১:২৫

সিঁথি সাহার বিড়াল নিয়ে হুলুস্থুল

সকালে বাড়ি থেকে হঠাৎ প্রিয় বিড়ালটি উধাও। সারা বাড়ি তন্ন তন্ন করে খুঁজেও সন্ধান নেই তার। আদরের বিড়ালটিকে হারিয়ে মুষড়ে পড়েন কণ্ঠশিল্পী সিঁথি সাহা। পোষা প্রাণীটির ফিরে পেতে শহরময় মাইকিং করান তিনি। থানায় করেন সাধারণ ডায়েরিও (জিডি)। তবে দিন শেষে বিড়ালটি খুঁজে পেয়েছেন তিনি। বুধবার একটি বিড়াল নিয়ে এমনই হুলুস্থুল কান্ড ঘটে গেছে কুষ্টিয়া শহরের আমলা পাড়ায়।

সিঁথি সাহা জানান, অনেকদিন ধরে তিনি একটি বিড়াল পুষছেন। বিড়ালটি তার বড় আদরের। দুর্গা পূজা উপলক্ষে কয়েকদিন আগে ঢাকা থেকে কুষ্টিয়ায় বাবার বাসায় এসেছিলেন তিনি। যথারীতি পোষা বিড়ালটিও সঙ্গে ছিল। বুধবার বেলা ১১টার দিকে শহরের আমলাপাড়ার বাসা থেকে হঠাৎ বিড়ালটি উধাও হয়ে যায়। তিনি সেটি খুঁজে পাচ্ছিলেন না। বিড়ালটিকে না পেয়ে আশপাশের বাড়িতে ব্যাপক খোঁজাখুঁজি করেন। কান্নাও করেন। বিড়ালের খোঁজে এলাকায় মাইকিংও করান। কুষ্টিয়ার পুলিম সুপার এসএম তানভির আরাফাতকে ফোন করে বিড়াল খুঁজে পেতে সাহায্যও চান। এক পর্যায়ে বেলা দুইটার দিকে কুষ্টিয়া মডেল থানায় গিয়ে জিডি করেন।

এরপর উপপরিদর্শক (এসআই) সুমন কাদেরী এলাকায় গিয়ে বিড়ালটির বিষয়ে খোঁজখবর নিতে থাকেন। পরে সন্ধ্যা পৌনে ছয়টার দিকে তিনি দেখতে পান, বাড়ির দরজার সামনে বিড়ালটি দাঁড়িয়ে।

সিঁথি বলেন, 'কেউ হয়তো বিড়ালটি ধরে নিয়ে গিয়েছিল। পরে পুলিশের ত্বরিত পদক্ষেপের কারণে ফিরিয়ে দিয়েছে। এ জন্য এসপি এস এম তানভীর আরাফাতকে অসংখ্য ধন্যবাদ। তিনি দ্রুত পদক্ষেপ নেওয়ায় শখের বিড়ালটি ফেরত পেলাম। সব কৃতিত্ব পুলিশের।'

এ বিষয়ে এসপি এস এম তানভীর আরাফাত বলেন, 'কুষ্টিয়া পুলিশ যে কোনো প্রয়োজনে জনগণের সেবায় সব সময় কাজ করছে এবং করে যাবে।'

সিঁথি রবীন্দ্রসংগীত, লোকসংগীত ও চলচ্চিত্রের গানে প্লেব্যাক করেন। তার গানের চারটি অ্যালবাম রয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত