সিলেটটুডে ডেস্ক

২১ জানুয়ারি, ২০২১ ২৩:৩৭

বিতর্কিত টুইট করে ফের শিরোনামে কঙ্গনা!

সম্প্রতি ওয়েব সিরিজ ‘তাণ্ডব’ নিয়ে বিতর্কিত টুইট করে ফের শিরোনামে এসেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতে। পরে অবস্থা বেগতিক দেখে সেই টুইট অবশ্য মুছেও দেন তিনি। কিন্তু ততক্ষণে বহু নেটিজেনই তার বিরুদ্ধে অভিযোগ জানান, কঙ্গনা টুইটারে বিদ্বেষ ছড়াচ্ছেন। তার অ্যাকাউন্ট বন্ধ করে দেওয়া হোক। সে কারণেই তার অ্যাকাউন্টের উপর সাময়িক নিষেধাজ্ঞা জারি হয়। তার টুইটার অ্যাকাউন্টের উপরে সাময়িক নিষেধাজ্ঞা জারির ঘটনায় ক্ষোভ উগরে দিলেন বলিউড কুইন।

তার উপরে নিষেধাজ্ঞা জারি হলে ফিরে এসে তিনি তার বিরোধীদের জীবন তছনছ করে দেবেন বলেও হুমকি দেন। কঙ্গনার বলেন, ভারচুয়াল জগতে তাকে এভাবে সমস্যায় ফেলতে পারলেও বাস্তব পৃথিবীতে তিনি অপ্রতিরোধ্য।

কঙ্গনার দাবি, যে কোনও সময় তার অ্যাকাউন্টটি শেষ হয়ে যেতে পারে। কিন্তু তাতেও পিছু হটবেন না তিনি। নিজের ছবির মাধ্যমেই তার ‘দেশভক্ত ভার্শন’ রিলোড করবেন। রীতিমতো কটাক্ষের সুরে তিনি হুঁশিয়ারিও দেন, ‘তোমাদের বেঁচে থাকা দুষ্কর করে দেব।

‘তাণ্ডব’ নিয়ে বিতর্কিত টুইটে ঠিক কী লিখেছিলেন কঙ্গনা? বিজেপি নেতা কপিল মিশ্রর একটি টুইট শেয়ার করে হিন্দিতে তিনি প্রশ্ন করেন, ‘বলো আলি আব্বাস জাফর, আল্লাহর উপহাস করার হিম্মত আছে?’ সেই সঙ্গে আরও উসকানিমূলক কথাবার্তাও তিনি লেখেন বলে অভিযোগ।

মুক্তির পর থেকেই সাইফ আলি খান, ডিম্পল কপাডিয়া অভিনীত ওয়েব সিরিজ ‘তাণ্ডব’ নিয়ে দেশজুড়ে প্রবল বিতর্ক শুরু হয়ে যায়। অভিযোগ ওঠে হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করার। চাপে পড়ে ক্ষমা স্বীকার করে নেন কলাকুশলীরা। কিন্তু তাতেও বিতর্ক না থামায় অবশেষে সিরিজের পরিচালক আলি আব্বাস জাফর টুইট করে জানিয়ে দিয়েছেন, যে দৃশ্য নিয়ে এতো নিন্দা ও সমালোচনা, তা বদলে দেওয়া হবে।

আপনার মন্তব্য

আলোচিত