বিনোদন ডেস্ক

২৩ মে, ২০২১ ২০:১৭

জন্মদিনে ভক্তদের কাছ থেকে সেরা উপহার পেয়েছেন তিশা

মিডিয়ার এসময়কার জনপ্রিয় অভিনয় শিল্পী তানজিন তিশার জন্মদিন আজ। জন্মদিনে ভক্তদের কাছ থেকে সেরা উপহার পেয়েছেন বলে জানান এই অভিনেত্রী। তিশা জানান, তার ভক্তরা ফেসবুক পেজ ও ফেসবুকের গ্রুপগুলোতে গতকাল থেকেই তার জন্মদিন পালন করে আসছেন। অনেকেই তাকে নিয়ে স্ট্যাটাস দিয়েছেন।

তিশা বলেন, ‘আমার অভিনয় ক্যারিয়ারে হঠাৎ করেই কিছু বাধাবিপত্তি এসেছিল। সেটাকে জয় করে আমি নিয়মিত কাজ করে যাচ্ছি। এটা আমার ভক্তরাও জানেন। তারা লিখেছেন, ‘তিশা আপু, নেভার গিভ আপ। যত যা–ই হোক, আপনি অভিনয় নিয়ে এগিয়ে যাবেন।’ তারা আমাকে অনুপ্রেরণা দেন। আমার কাজে তারা অনুপ্রাণিত হন, এটাই আমার এবারের জন্মদিনে সেরা উপহার।’

তিশার জন্মদিনে সবচেয়ে বেশি আগ্রহ থাকে পরিবারের সদস্যদের। পরিবারের সবার সঙ্গে রাত ১২টা থেকে ছয়টির বেশি কেক কেটেছেন। শুটিং না থাকায় বাসাতেই দিনটি কাটাচ্ছেন। দিনের শুরুতেই পরিবারের মানুষগুলো তিশাকে বিশেষ একটি কথা বলে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। সেটা ব্যক্তিগত। কারও সঙ্গে শেয়ার করতে চান না। রাত থেকেই বন্ধুদের ফোনের পর ফোন। জন্মদিনের আয়োজন করতে চেয়েছিলেন তাঁরা। করোনার কথা মাথায় রেখেই সেসব বাতিল করেছেন তিশা।

তারপরও একাধিক বন্ধুর সঙ্গে বাসায় কেক কাটতে হয়েছে। তিশা বললেন, ‘পরিবার ও বন্ধুবান্ধব সবাই আমাকে এতটা ভালোবাসেন, এগুলো সবই স্মরণীয় ঘটনা হয়ে থাকে। সবাই আমাকে নানাভাবে সারপ্রাইজ দিতে চান। তাদের নিয়ে দিনটা দারুণ কাটে। আমি পরিবারের ছোট মেয়ে। এ কারণে আমাকে নিয়ে সবার আগ্রহ বেশি। বেশির ভাগ সময় আমি আগেই সারপ্রাইজ জেনে যাই! তাই তাঁদের কাছে থেকে মাঝেমধ্যে একটু দূরে থাকি। ভাব ধরি যেন কিছুই জানি না।’

ক্যারিয়ারে উত্থান ও পতন থাকে। সেটাকে স্বাভাবিকভাবে দেখেন অভিনেত্রী তানজিন তিশা। তিনি মনে করেন, ক্যারিয়ার কারও জন্য কখনোই থেমে থাকে না। এ জন্য নিজের জায়গা থেকে দর্শকদের জন্য ঠিকমতো অভিনয় করে যাওয়াটা জরুরি। সে পথেই তিনি হাঁটছেন। কিছু মানুষের সমালোচনা নিয়ে মাথা ঘামান না তিনি। সেসব নিয়ে বসে থাকার চেয়ে মন দিয়ে অভিনয় করে যেতে চান। নিজেকে বারবার প্রমাণ করে নীরবে সেসবের জবাব দিতে চান।

এবার ঈদে তিশাকে ‘তাকে ভালোবাসা বলে’, ‘মাতাল হাওয়া’, ‘বালক–বালিকা’, ‘পেপার গার্ল’সহ একাধিক নাটকে দেখা গেছে। নাটকগুলোর শুটিং হয়েছে লকডাউনের আগে। কাজগুলো তার প্রত্যাশাকেও ছাড়িয়ে গেছে। এই ধারাবাহিকতায় আগামী ঈদের জন্য বেছে বেছে কিছু কাজ করতে চান তিনি। জানালেন, জুনে নিয়মিত শুটিংয়ে ফিরবেন তিনি।

 

আপনার মন্তব্য

আলোচিত