সিলেটটুডে ডেস্ক

৩০ জুন, ২০২১ ০২:১৮

কবীর সুমনের করোনা নেগেটিভ, গলায় সংক্রমণ নিয়ে উদ্বেগ

জ্বর, শ্বাসকষ্ট ও গলাব্যথা নিয়ে কলকাতার একটি হাসপাতালে ভর্তি হয়েছেন সংগীত শিল্পী কবীর সুমন। করোনা রিপোর্ট নেগেটিভ সংগীত শিল্পীর। রোববার ভোররাতে এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভর্তি করা হয় কবীর সুমনকে। ১০৩ নম্বর কেবিনে রাখা হয়েছে ৭৩ বছর বয়সী শিল্পীকে।

তবে কবীর সুমনের চিকিৎসায় গঠন করা মেডিক্যাল বোর্ড জানায়, সোমবারের তুলনায় মঙ্গলবার অনেকটা ভালো আছেন এই সঙ্গীত শিল্পী।

জানা গেছে, গত কয়েকদিন ধরেই গলা ব্যথার সমস্যায় কবীর সুমন। রোববার রাতে অবস্থা আরও খারাপ হওয়ার তড়িঘড়ি তাকে হাসপাতালে ভর্তি করা হয়। করোনার উপসর্গ থাকায় তাকে নিয়ে চিন্তায় ছিলেন চিকিত্সকরা। ব়্যাপিড অ্যান্টিজেন টেস্টে করোনা নেগেটিভ এলেও আরটিপিসিআর টেস্টের রিপোর্ট অপেক্ষায় ছিলেন তারা। অবশেষে সেই রিপোর্টের ফলও নেগেটিভ।

তবে কবীর সুমনের এক্সরে-তে শ্বাসযন্ত্রের কিছু সমস্যা ধরা পড়েছে। এসএসকেএম-এর মেডিসিন বিভাগের প্রধান চিকিৎসক সৌমিত্র ঘোষের তত্ত্বাবধানে চিকিৎসাধীন শিল্পী। কবীর সুমনের সিওপিডির সমস্যা রয়েছে, এছাড়াও বার্ধক্যজনিত একাধিক অসুখ রয়েছে। তার চিকিত্সার জন্য সৌমিত্র ঘোষের নেতৃত্বে একটি দুই সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। শরীরে অক্সিজেনের মাত্রা কম থাকায় অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে তাকে। কিন্তু এই মুহূর্তে আতঙ্কের কিছু নেই বলে জানা গেছে।

আপনার মন্তব্য

আলোচিত