বিনোদন ডেস্ক

০৪ সেপ্টেম্বর, ২০২১ ২২:৫৫

দক্ষিণ ভারতের সিনেমায় হিনা খান

ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় অভিনয়শিল্পী হিনা খান এবার যাত্রা করছেন দক্ষিণ ভারতের সিনেমায়। ইতিমধ্যে বলিউডে অভিষেক হয়েছে তার। এবার দক্ষিণের তারকা প্রভাসের সঙ্গে অভিনয় করবেন তিনি।

স্টার প্লাসের ‘ইয়ে রিশতা কেয়া কেহলতা হ্যায়’ ধারাবাহিকে অক্ষরা এবং ‘কসৌটি জিন্দাগি কায়’ ধারাবাহিকে কমলিকা চরিত্রে অভিনয় করে আলোচিত হন হিনা। ‘বিগ বস’ ও ‘খতরো কে খিলাড়ি’তেও অংশ নিয়েছিলেন তিনি। পরে পরিচালক বিক্রম ভাটের হাত ধরে সিড মক্কারের বিপরীতে ‘হ্যাকড’ সিনেমার মাধ্যমে বলিউডের ছবিতে অভিনয় শুরু করেন।

এবার ‘বাহুবলী’খ্যাত অভিনেতা প্রভাসের সঙ্গে জুটি বেঁধে দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রে অভিনয় করবেন তিনি। প্রভাসের সঙ্গে তাকে দেখা যাবে ‘বৃন্দাবন’ সিনেমায়। এত দিন যারা টেলিভিশনে হিনাকে দেখে আসছিলেন, তাদের জন্য এটি এক বিরাট চমক। তবে এ ব্যাপারে অভিনেত্রীর কাছ থেকে এখনই কোনো সাড়া পাওয়া যায়নি।

জন্মাষ্টমী উপলক্ষে প্রভাস অভিনীত ‘রাধা শ্যাম’ ছবির আরেকটি পোস্টার প্রকাশিত হয়েছে। ২০২২ সালে বেশ কয়েকটি ভারতীয় ভাষায় একযোগে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। প্রভাসের নায়িকা হিসেবে এ ছবিতে অভিনয় করেছেন পূজা হেগড়ে। এ ছাড়া রয়েছেন ভাগ্যশ্রী, সাশা ছেত্রী প্রমুখ। ছবিটি পরিচালনা করেছেন রাধা কৃষ্ণ কুমার।

আপনার মন্তব্য

আলোচিত