সিলেটটুডে ডেস্ক

১৪ ডিসেম্বর, ২০২১ ১২:১১

অসুস্থ পরীমণি, পেছাল চার্জ গঠনের শুনানি

চিত্রনায়িকা পরীমণিসহ তিনজনের বিরুদ্ধে চার্জ গঠনের শুনানির তারিখ পিছিয়েছে। আগামী ২ জানুয়ারি দিন ধার্য করেছেন আদালত।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক নজরুল ইসলামের আদালতে মামলাটির চার্জ শুনানির জন্য দিন ধার্য ছিল।

হঠাৎ অসুস্থ হয়ে যাওয়ায় আদালতে হাজির হতে পারেননি পরীমণি জানিয়ে তার আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী আদালতকে বলেন, পরীমণি আদালতের উদ্দেশ্যে রওনা হয়েছিল। কিন্তু হঠাৎ করেই তার ভার্টিগো বেড়ে যায়। তিনি গাড়ির মধ্যেই মাথা ঘুরে পড়ে যান। এ অবস্থায় তাকে আবার বাসায় ফিরিয়ে নিয়ে যাওয়া হয়েছে। তাই চার্জ শুনানির পেছানোর আবেদন করা হয়েছে।

অপর দুই আসামি হলেন, আশরাফুল ইসলাম দিপু ও কবীর হাওলাদার। আসামিরা সবাই জামিনে আছেন।

গত ৪ আগস্ট বিকেলে বনানীর ১২ নম্বর সড়কে পরীমণির বাসায় অভিযান চালায় র‌্যাব। এ সময় ওই বাসা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ করা হয়। মাদকের মামলায় পরীমণির ৫ আগস্ট চার দিন এবং ১০ আগস্ট দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। গত ১৩ আগস্ট রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়।

এরপর আবারও ১৯ আগস্ট এক দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড শেষে গত ২১ আগস্ট আবার তাকে কারাগারে পাঠানো হয়। ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ চার্জশিট দাখিল হওয়া পর্যন্ত তার জামিন মঞ্জুর করেন। পরদিন তিনি কারামুক্ত হন।

গত ৪ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি পুলিশের পরিদর্শক কাজী গোলাম মোস্তফা পরীমণিসহ তিন জনের বিরুদ্ধে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের বনানী থানার জিআর শাখায় চার্জশিট জমা দেন। চার্জশিটভূক্ত অপর দুই আসামি হলেন- পরীমণির সহযোগি আশরাফুল ইসলাম দিপু ও মো.কবীর।

আপনার মন্তব্য

আলোচিত