বিনোদন ডেস্ক

১১ জানুয়ারি, ২০২২ ১৬:২৪

মিমের বাবা ও স্বামী করোনায় আক্রান্ত

বিয়ের এক সপ্তাহ না যেতেই করোনায় আক্রান্ত হলেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা সাহা মিমের স্বামী সনি পোদ্দার। ওদিকে, মহামারি এই ভাইরাস থাবা বসিয়েছে অভিনেত্রীর বাবা বীরেন্দ্র নাথ সাহার শরীরেও। মঙ্গলবার মিম নিজে গণমাধ্যমকে এই দুঃসংবাদ জানিয়েছেন।

দুই পরিবারে করোনার হানায় স্থগিত করা হয়েছে মিম ও সনির হানিমুন পরিকল্পনা। মঙ্গলবারই তাদের মালদ্বীপে উড়ে যাওয়ার কথা ছিল। সেখান থেকে ফিরে আগামী ১৫ জানুয়ারি বিবাহ পরবর্তী গেট টুগেদারের আয়োজন করার কথা ছিল তাদের। স্থগিত করা হয়েছে সেই পরিকল্পনাও।

এসব তথ্যও জানিয়েছেন মিম নিজে। অভিনেত্রী বলেন, ‘আমার বাবা ও সনির করোনা পজিটিভ এলেও ছোট বোনের নেগেটিভ এসেছে। সে এরই মধ্যে কানাডায় চলে গেছে। আমার আর মায়েরও নেগেটিভ। বাবা আর সনির পজিটিভ এলেও তাদের তেমন কোনো সমস্যা নেই।’

গত ৪ জানুয়ারি ঢাকার পাঁচতারকা হোটেল রেডিসন ব্লু’তে মিম ও সনির বিয়ের অনুষ্ঠান হয়। এরপর দুদিন আগে নায়িকা হেলিকপ্টারে চড়ে শ্বশুরবাড়ি কুমিল্লাতে যান। সেখানে হয় তাদের বিবাহ পরবর্তী সংবর্ধণা। ওই অনুষ্ঠানে মিমের বাবা-মা, বোন সবাই উপস্থিত ছিলেন।

এর পরই দুই পরিবারের বেশির ভাগ সদস্যের ঠান্ডাজনিত সমস্যা দেখা দেয় এবং তারা সবাই করোনা পরীক্ষা করান। তাতে মিমের বাবা ও স্বামীর করোনা পজিটিভ এসেছে এবং বাকিদের নেগেটিভ। বাবা ও স্বামীর দ্রুত সুস্থতার জন্য নায়িকা সবার কাছে আশীর্বাদ চেয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত