বিনোদন ডেস্ক

১৫ জানুয়ারি, ২০২২ ১৫:৪৩

মিমের বিয়েতে গিয়ে করোনায় আক্রান্ত একাধিক তারকা

বিয়ের করেছেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা সাহা মিম। গত ৪ জানুয়ারি সেই বিয়ের আসর বসেছিল ঢাকার পাঁচ তারকা হোটেল রেডিসন ব্ল’তে। ওই অনুষ্ঠানে গিয়ে শোবিজের অনেকেই করোনায় আক্রান্ত হয়েছেন বলে খবর। বিয়ের অনুষ্ঠানিকতা শেষে তাদের কেউ বাসায় ফেরার পর হালকা জ্বর ও কাশি অনুভব করেন। কেউবা কয়েক দিন কেটে যাওয়ার পর টের পান করোনা উপসর্গ বয়ে বেড়াচ্ছেন। এরপর হাসপাতালে পরীক্ষা করে জানতে জানতে পারেন, করোনা পজিটিভ। এর মধ্যে অভিনেতা-অভিনেত্রী যেমন আছেন, তেমনি আছেন মডেল আর পরিচালকও।

মিমের বিয়ে থেকে যারা করোনা আক্রান্ত হয়েছেন তারা হলেন, অভিনেতা সজল, ফারিয়া শাহরিন, মিলা হোসেন, ও পরিচালক মাবরুর রশিদ বান্নাহ। এর মধ্যে করোনা আক্রান্তের কারণে মিলাকে যুক্তরাষ্ট্রে যাওয়ার ফ্লাইট বাতিল করতে হয়েছে। মিম জানিয়েছেন, তার বাবা বীরেন্দ্রনাথ সাহাও করোনা পজিটিভ।

এদিকে বর সনি পোদ্দার করোনায় আক্রান্ত হওয়ার কারণে মিম হানিমুনে যাওয়ার পরিকল্পনা বাতিল করেছেন। চার দিনের জন্য ১১ জানুয়ারি তাঁদের দুজনের মালদ্বীপের উদ্দেশে বাংলাদেশ ছাড়ার কথা ছিল। কিন্তু ৯ জানুয়ারি করোনা পরীক্ষার ফলাফল হাতে পেয়ে জানতে পারেন, মিমের বর সনি পোদ্দার করোনা পজিটিভ।

লাক্স তারকা ফারিয়া সামাজিক যোগাযোগ মাধ্যমে করোনায় আক্রান্ত হওয়ার কথা জানিয়ে একটি পোস্ট দিয়েছেন। ফারিয়া বলেন, ‘পজিটিভ। আমার জন্য দোয়া করবেন। সবাই জনসমাগমে যাওয়া বন্ধ করুন, মাস্ক পরুন। আমার মতো বেশি আত্মবিশ্বাসী হয়ে যাবেন না। যদি ভাবেন, আপনি করোনার চেয়েও বেশি শক্তিশালী তাহলে শেষ। প্লিজ, দরকার ছাড়া কেউ বের হবেন না। বিয়ের সিজন বুঝলাম, কিন্তু বিয়ে খেতে গিয়ে মরবেন না।’

অভিনেত্রী আরও লেখেন, ‘আমি অনেক কষ্ট পাচ্ছি। আমার মতো কেউ ভয় পাবেন না, এটা আমার অনুরোধ। করোনার এই ভ্যারিয়েন্ট খুব বেশি দ্রুত ছড়াচ্ছে। তাই নিজের পরিবার, সন্তানদের কথা ভেবেও নিরাপদ থাকুন, নিরাপদ রাখুন।’

আপনার মন্তব্য

আলোচিত