বিনোদন ডেস্ক

০১ জুন, ২০২২ ১৪:৫৭

কে কে -কে নিয়ে বেফাঁস মন্তব্যের জেড়ে বিতর্কের মুখে রূপঙ্কর

কলকাতার একটি কনসার্টে গান গাওয়ার পর হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী কৃষ্ণকুমার কুন্নথ (কেকে)। গতকাল মঙ্গলবার রাতে কনসার্ট শেষ হওয়ার কিছুক্ষণ পরই মারা যান তিনি। এই গায়কের মৃত্যুতে শোক প্রকাশ করছেন অনেক সঙ্গীতাঙ্গনের তারকা। তবে এ নিয়ে এক বিতর্কিত মন্তব্য করে কটাক্ষ ও সমালোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন পশ্চিমবঙ্গের বিখ্যাত গায়ক রূপঙ্কর বাগচী। এক লাইভ ভিডিওতে এসে তিনি বলেছেন, কে এই কেকে? তার চেয়েও আমি, অনুপম, সোমলতা, ইমন অনেক ভালো গাই।

কেকে- এর গতকালের কনসার্ট নিয়ে কলকাতা শহরে ছিল উত্তেজনায় ভরপুর। সংগীতশিল্পী রূপঙ্কর বাগচী কনসার্টের আগে নিজের ফেসবুক পেজ থেকে লাইভে এসে শ্রোতাদের উদ্দেশে বলেন, মুম্বাইয়ের শিল্পীদের নিয়ে এত উত্তেজনা কিসের!

লাইভে এসে রূপঙ্কর বাগচী বলেন, আজ শো করতে কেকে কলকাতায় এসেছিলেন। তার কনসার্টের কিছু লাইভ ভিডিও দেখছিলাম। তিনি ‘ওয়ান্ডারফুল’ গায়ক। কিন্তু, আমার মনে হলো সোশ্যাল মিডিয়ায় এই রকম ভিডিও আমার রয়েছে, সোমলতা, ইমন মনোময়, রাঘব, উজ্জ্বয়িনী, ক্যাকটাস, রূপমের রয়েছে। আমি গান শুনে যা বুঝলাম আমরা কেকে’র থেকে সবাই ভালো গান গাই। কেন আমাদের নিয়ে এত উত্তেজনা বোধ করেন না বলুন তো!

তিনি আরও বলেন, আমি যে গায়কদের নাম নিলাম তারা কেকে’র চেয়ে অনেক ভালো। বম্বের শিল্পীদের নিয়ে কেন এত উত্তেজনা! ওডিশা, পঞ্জাব, দক্ষিণের ইন্ডাস্ট্রির থেকে শিখুন। বাঙালি হোন, ভাই, বোন, মাসি, পিসি, প্রেমিকা, প্রেমিক- বাঙালি হোন প্লিজ।

তারপরই দুঃসংবাদ আসে মারা গেছেন কেকে। এরপরই রূপঙ্কর বাগচীর ওপর ক্ষোভে ফেটে পড়েছেন টলিপাড়ার শিল্পী থেকে পরিচালকরা।

আপনার মন্তব্য

আলোচিত