সিলেটটুডে ডেস্ক

২৭ সেপ্টেম্বর, ২০২২ ২২:৪০

বুবলী কি মা হচ্ছেন?

ঢাকাই সিনেমার অভিনেত্রী শবনম বুবলী মঙ্গলবার দুপুরে তার ভেরিফায়েড ফেসবুক পেজে দুটি ছবি পোস্ট করেছেন। যার একটি দেখে নেটিজেনরা মনে করছেন তিনি অন্তঃস্বত্বা।

ছবিটি কবেকার সে বিষয়ে পোস্টে কোনো ধারণা দেননি বুবলী। তবে ধারণা করা হচ্ছে ছবিগুলো আগেকার। কারণ, বুবলী এখন অভিনয় করছেন জাকির হোসেন রাজু পরিচালিত চাদর সিনেমায়। সিনেমার শুটিংয়ে তাকে স্বাভাবিক দেখা গিয়েছে।

তাছাড়া ছবি দুটি পোস্ট করে বুবলী ক্যাপশনে লিখেছেন, ‘আমার জীবনের সঙ্গে আমি’। এর নিচে হ্যাসট্যাগ দিয়ে লিখেছেন ‘থ্রোব্যাক আমেরিকা’। এই ‘থ্রোব্যাক আমেরিকা’ শব্দ দুটির কারণে ধারণা করা হচ্ছে, ২০২০ সালে বুবলী যখন আমেরিকাতে ছিলেন, ছবিদুটি সেই সময়ের।

ছবিটিতে মাতৃত্বের যে ইঙ্গিত খুঁজছেন নেটিজেনরা, সে বিষয়ে জানতে বুবলীকে অসংখ্যবার ফোন করেও পাওয়া যায়নি।

পোস্টটির মন্তব্যের ঘরে একজন লিখেছেন, ‘১০০% প্রেগনেন্ট’। আরেকজন লিখেছেন, ‘মা হবার সম্ভাবনা বেশি মনে হচ্ছে।’

বুবলীর মা হওয়ার গুঞ্জন উঠেছিল ২০২০ সালে। বুবলী যখন শাকিব খান প্রযোজিত ও কাজী হায়াৎ পরিচালিত বীর সিনেমায় অভিনয় তখন তার মা হওয়ার গুঞ্জন ওঠে।

সিনেমাটির শুটিং শেষ করেই বুবলী পাড়ি জমান আমেরিকা। করোনা মহামারির সময় যখন দেশে লকডাউন চলছিল, তখন তিনি আমেরিকাতে ছিলেন। গুঞ্জন আছে, আমেরিকাতে সন্তান প্রসব করেছেন এ অভিনেত্রী। সন্তানের বাবার পরিচয় হিসেবে শাকিব খানের নাম শোনা গিয়েছিল সেসময়।

তবে পরবর্তীতে দেশে ফিরে এসবকে গুঞ্জন বলেই জানিয়েছেন বুবলী। নায়ক শাকিব খানের সঙ্গে তার সম্পর্কের গুঞ্জনটিও স্বীকার করেননি তিনি।

মঙ্গলবারের স্ট্যাটাসে বুবলীর ছবি এবং ‘#থ্রোব্যাক আমেরিকা’ লেখা দেখে দুইয়ে দুইয়ে চার মেলাতে চাইছেন অনেকে।

আপনার মন্তব্য

আলোচিত