বিনোদন ডেস্ক

১৯ জানুয়ারি, ২০২৩ ১২:১৮

সালমান শাহর রহস্যময় মৃত্যু আসছে ওয়েব সিরিজে

সালমান শাহ, চার বছরে মাত্র ২৭টি সিনেমায় অভিনয় করে যিনি অমর হয়ে আছেন দেশের মানুষের হৃদয়ে। মাত্র ২৪ বছর বয়সে অস্বাভাবিক মৃত্যুতে থেমে যায় তার পথচলা। তবে সেটা কি হত্যা, নাকি আত্মহত্যা, সেই জট খোলেনি ২৭ বছরেও।

সেই রহস্যে আলোকপাত করতেই ওটিটি প্ল্যাটফর্ম হইচই নিয়ে আসছে ওয়েব সিরিজ ‘‘বুকের মধ্যে আগুন”।

কার মৃত্যু রহস্যকে ঘিরে এই সিরিজের কাহিনি আবর্তিত, তার নাম তারা নেয়নি, তবে এর প্রচারণায় শোনা যায়, নব্বই দশকের জনপ্রিয় নায়ক। একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা থমকে দেয় সারা দেশের চলচ্চিত্রপ্রেমীদের। তার মৃত্যু হত্যা, নাকি আত্মহত্যা, সে রহস্য এখনও অমিমাংসিত। আমি ডিবি অফিসার গোলাম মামুন আসছি সেই রহস্য নিয়ে।

এছাড়া, ওয়েব সিরিজের নামটিও সালমান শাহর শেষ সিনেমার নাম থেকে নেওয়া।

বুধবার আড়ম্বরপূর্ণ অনুষ্ঠান ‘‘হইচই মিট''-এ বছরব্যাপী বিশেষ আয়োজনের কথা জানায় হইচই বাংলাদেশ। এই অনুষ্ঠানেই ঘোষণা দেওয়া হয় ‘‘বুকের মধ্যে আগুন'' ওয়েব সিরিজের।

এতে ডিবি কর্মকর্তার ভূমিকায় থাকছেন জিয়াউল ফারুক অপূর্ব। তার বয়ানে প্রদর্শিত সিরিজের এক ঝলকে বলা হয় রহস্যময় সেই মৃত্যুর কথা।

হইচই বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর সাকিব আর খান জানান, ‘‘বুকের মধ্যে আগুন” নির্মাণ করছেন ন'ডরাইখ্যাত নির্মাতা তানিম রহমান অংশু। আলফা-আইয়ের প্রযোজনায় নির্মিত সিরিজটি আগামী ফেব্রুয়ারিতে হইচই বাংলাদেশে মুক্তি পাবে।

পারিবারিক কারণে যুক্তরাষ্ট্রে থাকায় হইচই মিটে উপস্থিত হতে পারেননি অপূর্ব। এক ভিডিওবার্তায় তিনি বলেন, বুকের মধ্যে আগুন নিয়ে দূরে থাকতে হচ্ছে। খুব ভালো একটা কাজ হয়েছে। আপনারা দেখবেন আশা করি।

ওয়েব সিরিজ সংশ্লিষ্টরা জানান, চিত্রনায়ক সালমান শাহর চরিত্রে অভিনয় করছেন বড় পর্দার নায়ক জিয়াউল রোশান। এছাড়া এ সিরিজে তৌকির আহমেদ, তমা মির্জাসহ এক ঝাঁক শিল্পীকে দেখা যাবে।

নির্মাতা তানিম রহমান অংশু বলেন, গত বছরের জানুয়ারি থেকে এই প্রজেক্ট নিয়ে কাজ করছি। গত ডিসেম্বরে শুটিং শেষ হয়েছে। সদরঘাট, এফডিসিসহ ঢাকার বিভিন্ন জায়গায় এর শুটিং হয়েছে। অপূর্বকে নতুনভাবে দেখা যাবে এই সিরিজে। এছাড়া এক ঝাঁক তারকাকে দেখা যাবে এই সিরিজে।

আপনার মন্তব্য

আলোচিত