সিলেটটুডে ডেস্ক

০২ মে, ২০২৩ ১৮:৪০

বিয়ে করেছেন সালমান মুক্তাদির

আলোচিত কনটেন্ট ক্রিয়েটর ও অভিনেতা সালমান মুক্তাদির বিয়ে করেছেন। গত রোববার তিনি বিয়ে করেছেন। স্ত্রীর সঙ্গে তোলা কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শেয়ার করে খবরটি সালমান নিজেই দিয়েছেন। তবে সঙ্গীর নাম-পরিচয় কিছু প্রকাশ করেননি তিনি।

বিয়ের দুদিন পর মঙ্গলবার দুপুরে ছবিগুলো শেয়ার করে এই অভিনেতা ক্যাপশনে লিখেছেন, ‘সালমান মুক্তাদিরের সমাপ্তি- ৩০-০৪-২০২৩। সারাজীবনের জন্য আমার প্রিয় স্ত্রী।’ পোস্ট করা ছবিতে দেখা যায়, বিয়েতে দুজনই সেজেছেন সাদা পোশাকে।

সালমানের এই পোস্টে তার ঘনিষ্ঠজন ও ভক্তরা শুভেচ্ছা-ভালোবাসা জানিয়েছেন। উপস্থাপক রাফসান সাবাব লিখেছেন, ‘হৃদয় ও মননে ভুগতে থাকা তোমার মন সুদর্শনা সঙ্গীকে জয় করে নিতে দেখছি, এর চেয়ে বেশি খুশির কিছু হতে পারে না। এটা নতুন এক গল্পের সূচনা হোক। ভালোবাসা, শান্তি আর আনন্দে থাকো। শুভেচ্ছা দুজনকে।’

অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা ওই পোস্টে ভালোবাসার ইমুজি জুড়ে দিয়ে অভিনন্দন জানিয়েছেন দুজনকে।

টেন মিনিট স্কুলের প্রতিষ্ঠাতা ও সিইও আয়মান সাদিক লিখেছেন, ‘আমি কখনো ভাবিনি এই দিন দেখবো। তোমাদের আনন্দিত দেখে খুব ভালো লাগছে। দুজনের সুখি-শান্তিপূর্ণ এক যাত্রার জন্য শুভকামনা রইলো।’

ইউটিউবে সালমান মুক্তাদিরের চ্যানেলের নাম ‘সালমান দ্য ব্রাউনফিশ’। ২০১২ সাল থেকে তিনি কনটেন্ট বানিয়ে আসছেন। ১৬ লাখের বেশি সাবস্ক্রাইবার রয়েছে তার চ্যানেলটিতে। ইউটিউব জগতে দেশের সফলতম কনটেন্ট ক্রিয়েটর তিনি। বলা হয়, তার নির্মিত কনটেন্ট দেখে কিংবা তাকে অনুসরণ করেই দেশে ইউটিউব-ফেসবুক কনটেন্ট ক্রিয়েশনের জোয়ার এসেছে। এজন্য অনেকে তাকে এই প্ল্যাটফর্মের ‘কিং’ বলে অভিহিত করেন। সালমান বেশ কিছু নাটকেও অভিনয় করেছেন।

আপনার মন্তব্য

আলোচিত