বিনোদন ডেস্ক

০৪ জুন, ২০২৩ ১৪:৫১

আমি রাজের বউ, এটি আর শুনতে চাই না: পরীমণি

আমি রাজের বউ, এটি আর শুনতে চাই না-বলে মন্তব্য করেছেন চিত্রনায়িকা পরীমণি। শরিফুল রাজের সঙ্গে অনেক দিন ধরে সম্পর্ক ভালো যাচ্ছে না বলেও জানান তিনি।

তার ভাষ্যে, ‘আমি আর কল্পনাতেও ভাবতে চাই না শরিফুল রাজ আমার জামাই। একটা মানুষ চলে গেলে তো আর ধরে রাখা যায় না।’

‘দামাল’ সিনেমা মুক্তির সময় থেকেই বিদ্যা সিনহা মিম এবং রাজের সম্পর্ক জড়িয়ে মন্তব্য করেছিলেন পরী। সেসময় থেকেই তাদের সম্পর্কে বনিবনা হচ্ছিল না বলে গুঞ্জন উঠেছিল। সম্প্রতি সে কথাও স্বীকার করেন পরী।

এরপর সম্প্রতি রাজের ফেসবুক আইডি থেকে সুনেরাহ, তিশা ও তুষির ব্যক্তিগত ছবি ও ভিডিও ফাঁস হওয়ার পর তা নিয়ে তুমুল সমালোচনা তৈরি হয় আর এরপরই বিষ্ফোরক মন্তব্য করেন পরীমণি।

তিনি জানান, পরীর সঙ্গে থাকছেন না রাজ। গত ২০ মে বাসা থেকে বেরিয়ে যান এবং সুনেরাহর সঙ্গে থাকেন।

দুজনের আলাদা থাকা বিচ্ছেদেরই ইঙ্গিত, এমন প্রশ্নে পরী জানান, ও তো আমাকে ছেড়ে চলেই গেছে। বিচ্ছেদ তো হয়েই গেছে।

পরীর মন্তব্য, রাজ বলে আমাদের বিয়ের কাবিননামা নাকি ভুল। আমাদের নাকি ঠিকঠিক বিয়েই হয়নি। যে এভাবে বলতে পারে, সে ভয়ংকর মানুষ। তার সঙ্গে থাকা যাবে না।

দুঃখ করে পরী বলেন, ‘রাজ আমার বাচ্চার বাপ, সেটা অস্বীকার করা যাবে না। আমরা একে অপরের অবিচ্ছেদ্য অংশ। কিন্তু আমাদের সন্তানের জন্য আফসোস হয়ে থাকবে, বাবা-মাকে নিয়ে সুখী জীবন পাচ্ছে না আমাদের সন্তান। আর এর জন্য দায়ী রাজ। আমাকে দোষ দেওয়ার কোনো সুযোগ নাই। এই সংসার টেকানোর জন্য আমি কী পরিমাণ চেষ্টা করে গেছি, রাজও জানে সেটি।’

কিন্তু সন্তানের দিকে তাকিয়ে কিংবা নিজের উপলব্ধি থেকে যদি রাজ আবার ফিরে আসেন, তাহলে? এ ব্যাপারে পরী বলেন, ‘বিয়ে-সংসার কি মুদিদোকানের মতো কারবার? ফিরে আসার আর সুযোগ নাই। যে মানুষ স্ত্রী, বাচ্চার মার চরিত্র নিয়ে কথা তুলতে পারে, তার সঙ্গে ঘর করার সুযোগ নাই আর।’

আপনার মন্তব্য

আলোচিত