সিলেটটুডে ডেস্ক

১৭ জুন, ২০১৬ ১৬:৪৫

মহাব্যস্ততায় দিন যাচ্ছে শম্পা রেজার

মহাব্যস্ততায় দিন যাচ্ছে অভিনেত্রী ও উপস্থাপিকা শম্পা রেজার । বর্তমানে তিনি ব্যস্ত সময় পার করছেন একাধিক নাটক, টেলিছবি ও চলচ্চিত্রের কাজ নিয়ে। এর পাশাপাশি দুটি ভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে শম্পা রেজার অভিনীত ধারাবাহিক নাটক 'পরম্পরা' ও 'ফুল আর কাঁটা'। নাটকগুলো বর্তমানে প্রচার হচ্ছে বেসরকারী দুটি টিভি চ্যালেলে। এর মধ্যে ফেরদৌস হাসানের 'ফুল আর কাঁটা' নাটকটি এটিএন বাংলায় প্রচার হচ্ছে মাসখানেক ধরে। এসএ টিভিতে প্রচার হচ্ছে 'পরম্পরা' নাটকটি।

অপরদিকে, রাজু আলীমের একটি ধারাবাহিক নাটকে ঢাকাইয়্যা মহিলার চরিত্রে অভিনয় করছেন তিনি । এ ছাড়া শহীদুজ্জামান সেলিম, সকাল আহমেদ ও তনিম রহমানের তিনটি ধারাবাহিকের প্রথম লটের কাজ শেষ করেছেন ইতিমধ্যে। নাটকটির প্রচার শুরু হলে বাকি কাজ হবে বলে জানা গেছে।

শম্পা রেজা চলচ্চিত্রে কাজ করবেন না বললেও ছোট ছোট করে অনেক কাজ করে ফেলেছেন তিনি। সম্প্রতি গাইবান্ধা থেকে এম শাখাওয়াতের 'মেঘে ঢাকা শহর' ছবির কাজ শেষ করে এসেছেন। বুলবুল বিশ্বাসের 'রাজনীতি' ছবির দৃশ্যধারণ শেষ হলেও বাকি রয়েছে ডাবিংয়ের কাজ। এর পাশাপাশি শামীম আক্তারের একটি ছবিসহ মিনহাজ কিবরিয়ার 'শতরূপে শতবার' ছবিতে মহিলা বসের চরিত্রে অভিনয় করছেন তিনি।

এসব নিয়ে মহাব্যস্ততায় দিন যাচ্ছে শম্পা রেজার। এবার ঈদে তিনটি নাটকে একেবারেই আলাদা আলাদা চরিত্রে অভিনয় করছেন তিনি। এর মধ্যে সাইফুল ইসলাম মান্নু ও রাজীব সালেহীনের দুটি নাটক চ্যানেল আইতে প্রচার হবে। এনটিভির জন্য মুরাদ পারভেজের 'ডিফারেন্ট' নাটকেও অভিনয় করছেন। এর বাইরে মুরাদের 'রেডিও জকি' ধারাবাহিকে কাজ করেছেন। পুবাইলে দৃশ্যধারণ হয়েছে রুলীন রহমানের 'চৈতালী রাতের স্বপ্ন' নাটকটির।

আপনার মন্তব্য

আলোচিত