বিনোদন ডেস্ক

১১ আগস্ট, ২০১৬ ২১:১৪

মাহির মামলা থেকে অব্যাহতি পাচ্ছেন কথিত স্বামী শাওন

চিত্রনায়িকা মাহিয়া মাহির দায়ের করা মামলা থেকে তার কথিত স্বামী শাহরিয়ার ইসলাম শাওনকে অব্যাহতি দিয়ে চূড়ান্ত প্রতিবেদন দেবে  ডিবি পুলিশ।

মামলায় শাওনের বিরুদ্ধে কোনো অভিযোগ প্রমাণিত না হওয়ায় এ চূড়ান্ত প্রতিবেদন দেবেন বলে জানান মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের উপ-পরিদর্শক সোহরাব মিয়া।

তিনি বলেন, “শাওনের বিরুদ্ধে কোনো অভিযোগ প্রমাণ হয়নি। শাওনকে অব্যাহতি দেয়ার প্রতিবেদনটি প্রস্তুত। আগামী এক সপ্তাহের মধ্যে প্রতিবেদন আদালতে দাখিল করা হবে।”

এর আগে গত ২৮ মে শাওনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারের পর তাকে দুই দিনের রিমান্ড দেন ঢাকা মহানগর হাকিম আদালত। রিমান্ড শেষে ৩১ মে তাকে কারাগারে পাঠান আদালত। ১৬ জুন বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক কে এম সামছুল আলম শাওনকে জামিন প্রদান করেন।

এ মামলায় শাওন দুই দিনের রিমান্ডে ছিলেন। এছাড়া ২০ দিন ছিলেন কারাগারে।

মামলার অভিযোগ থেকে জানা যায়, গত ২৭ মে চিত্রনায়িকা মহিয়া মাহি রাজধানীর উত্তরা পশ্চিম থানায় হাজির হয়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে শাহরিয়ার ইসলাম শাওনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

মামলার এজাহারে মাহি উল্লেখ করেন, “আমার পূর্ব পরিচিত (বন্ধু) শাহরিয়ার ইসলাম শাওন তার কাছে থাকা আমাদের কিছু অন্তরঙ্গ স্থিরচিত্র কয়েকটি অনলাইন ও ফেসবুকে ছড়িয়ে দিয়েছেন। এ বিষয়ে তার সাথে তার বন্ধু হাসান, আল আমিন, খালাতো ভাই রেজওয়ান জড়িত রয়েছে বলে আমার ধারণা। গত ২৫ মে আমার অন্যত্র বিবাহ হয়। আমাদের দাম্পত্য সম্পর্ক নষ্ট করার জন্য এবং সামাজিকভাবে আমাকে হেয় করার জন্য এসব কাজ করেছেন শাওন।”

প্রসঙ্গত, গত ২৫ মে সিলেটের দক্ষিণ সুরমার কদমতলী এলাকার ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে মাহির বিয়ে হয়। তারপরই ফেসবুকে প্রকাশ হয় শাওন ও মাহির বিয়ের ছবি।

আপনার মন্তব্য

আলোচিত