বিনোদন ডেস্ক

১২ আগস্ট, ২০১৬ ১৯:০১

লাকি আখন্দকে বাঁচাতে গান গাইবে ৩০টি ব্যান্ড

বিশিষ্ট সুরকার ও সংগীতশিল্পী লাকী আখন্দ দীর্ঘদিন ধরে ফুসফুসের ক্যানসারে আক্রান্ত। বর্তমানে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

লাকী আখন্দের চিকিৎসার জন্য প্রয়োজন বিপুল পরিমাণ অর্থ। সেই অর্থ যোগাতে আহ্বানে এগিয়ে এসেছেন তাঁর ভক্তরা। এবার ‘ট্রিবিউট টু স্যার লাকী আখন্দ’ নামে  দুদিনের একটি কনসার্টের আয়োজন করেছে ‘ঢাকা বিশ্ববিদ্যালয় ব্যান্ড সোসাইটি’।

আগামী ১৬ ও ১৭ আগস্ট সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি অডিটোরিয়ামে এই কনসার্ট অনুষ্ঠিত হবে। দুদিনের কনসার্টে অংশ নেবে ৩০টি ব্যান্ড।

এর মধ্যে উল্লেখযোগ্য ব্যান্ড হলো তাহসান অ্যান্ড দ্য সুফিজ, ওল্ড স্কুল, এভয়েড রাফা, অ্যাশেজ, সহজিয়া, চাতক, ওয়ারসাইট, দুর্গ, এক্সেনেমি, আপেক্ষিক, মানব, অজ্ঞাতনামা, নীল নকশা ও হ্যাশ।

জনপ্রিয় সংগীতশিল্পী তাহসান তাঁর ব্যান্ড নিয়ে কনসার্টের প্রথম দিন ১৬  আগস্ট সন্ধ্যায় সংগীত পরিবেশন করবেন।

কনসার্টটির জন্য আলাদা করে কোনো টিকেটের ব্যবস্থা করা হয়নি। তবে কনসার্টের প্রবেশপথে কমপক্ষে ৫০ টাকা দিলে কনসার্ট দেখার অনুমতি পাওয়া যাবে বলে জানান কনসার্টটির সমন্বয়কারী আবদুল্লাহ আল ইমরান।

তিনি বলেন, “কনসার্টের ব্যাপারে লাকি আখন্দ স্যারের মেয়ের সঙ্গে আমাদের আলাপ হয়েছে। আমরা তাঁকে কনসার্ট করার কথা বললে তিনি সম্মতি দিয়েছেন। কনসার্ট শেষ হওয়ার পর টাকাটা আমরা তাঁর হাতেই তুলে দেব।”

আপনার মন্তব্য

আলোচিত