বিনোদন ডেস্ক

১৪ আগস্ট, ২০১৬ ১৯:২৬

লাকী আখন্দের পাশে অবসকিওর

ফুসফুসে ক্যান্সার নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন বরেণ্য সংগীতশিল্পী ও মুক্তিযোদ্ধা লাকী আখন্দের পাশে দাঁড়িয়েছে জনপ্রিয় ব্যান্ড দল অবসকিওর।

রোববার (১৪ আগস্ট) একটি অনুষ্ঠান থেকে পাওয়া নিজেদের পারিশ্রমিকের টাকা লাকী আখন্দের পাশে চিকিৎসা ফান্ডে জমা দিলেন জনপ্রিয় ব্যান্ড অবসকিওর সদস্যরা।

চ্যানেল আইতে লাকী আখান্দের জন্যে  একটি সরাসরি লাইভ অনুষ্ঠানে গান পরিবেশন করে ব্যান্ডটি। এখান থেকে প্রাপ্ত পারিশ্রমিকের অর্থ তারা জমা দিয়েছেন ফান্ডে।

অনুষ্ঠানটি বেলা ২টা ৩৫ মিনিট থেকে সরাসরি সম্প্রচার হয়। যে অনুষ্ঠানে আগামী দিনগুলোতে পর্যায়ক্রমে আরও অংশগ্রহণ করার কথা রয়েছে মাইলস, ফিডব্যাক, প্যান্টাগন এবং আর্বোভাইরাস।

অবসকিওর-এর গায়ক ও প্রধান সাইদ হাসান টিপু বলেন, ‘লাকী ভাইয়ের জন্য আমরা আমাদের চেষ্টাটা করে যেতে চাই। লাকী ভাই আমাদের প্রাণের মানুষ। তার জন্য কিছু করতে পারাটা আনন্দের নয়; দায়িত্বের।’

তিনি আরো জানালেন, লাকীর পাশে দাঁড়ানোর জন্য বিশেষ একটি উদ্যোগ নেওয়ার চেষ্টা করছেন তারা। যেন দেশের শীর্ষস্থানীয় আরও কিছু ব্যান্ড এভাবে যুক্ত হতে পারেন।

এরমধ্যে ঢাকায় আয়োজন করা হয়েছে দুই দিনব্যাপী কনসার্ট। অপরটি হবে লন্ডনে। এগুলোর উদোক্তা শিল্পীর ভক্ত ও অনুরাগীরা। জানা গেছে, আগামী ১৬ ও ১৭ আগস্ট সন্ধ্যায় ‘ট্রিবিউট টু স্যার লাকী আখান্দ’ নামে দুই দিনের কনসার্ট আয়োজন করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় ব্যান্ড সোসাইটি।

লন্ডনের কনসার্টটি হবে ৩০ আগস্ট, অক্সফোর্ড হাউজে। ট্যালেন্ট অ্যান্ড ক্রিয়েটিভ অপটিমাইজারের ব্যানারে আয়োজিত এ কনসার্টটির নাম ‘আর্টিস্ট ফর আর্টিস্ট’।

আপনার মন্তব্য

আলোচিত