বিনোদন ডেস্ক

২০ আগস্ট, ২০১৬ ১৪:৪০

পোস্টারে সানি লিওনের শরীরে নিজের মাথা বসানোয় ক্ষুব্ধ মৌসুমী

ছবির পোস্টারে সানি লিওনের শরীরের ওপর নিজের মাথা বসিয়ে দেয়ার ঘটনায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন ‘মাস্তানি’ ছবির অভিনেত্রী মৌসুমী হামিদ। এর জন্য ছবির প্রযোজক-পরিচালককে দায়ি করেছেন তিনি।

শুক্রবার বাংলাদেশের শীর্ষস্থানীয় এক দৈনিকে দেয়া সাক্ষাৎকারে মৌসুমী বলেন, “এটা কেলেঙ্কারি। আমার কাছে মনে হয়েছে, প্রযোজক-পরিচালক মিলেই ঘটনাটি ঘটিয়েছেন। আমি বিষয়টি নিয়ে তাদের প্রশ্ন করেছিলাম। তারা বলেন, আমার স্টিল ছবি খুঁজে পাওয়া যায়নি। আবার বলেন, পরিবেশকরা এটি করেছেন। অথচ শ্যুটিংয়ের সময় ঙ্কিন্তু অনেক ছবি তোলা হয়েছিলো।”

‘মাস্তানি’ ছবির ডাবিং নিয়েও অভিযোগ করেন মৌসুমী হামিদ। বলেন, “আমার ডাবিং অন্যজনকে দিয়ে করানো হয়েছে। আমি কিছুই জানি না। পরিচালক ফিরোজ খান বলছেন, আমি নাকি বিদেশে ছিলাম, এ জন্য অন্যকে দিয়ে করানো (ডাবিং) হয়েছে। আমি তো মাত্র ছয় দিন দেশের বাইরে ছিলাম। পরিচালকের কথাবার্তা আমার কাছে রহস্যজনক মনে হয়েছে।”

তিনি বলেন, “এই ছবি নিয়ে আমার কোনো উচ্ছ্বাস নেই। আমি খুবই বিরক্ত। আমি আমার অভিনয় জীবনের এই অধ্যায়টা ভুলে যেতে চাই।”

প্রসঙ্গত, ফিরোজ খান প্রিন্স পরিচালিত নতুন সিনেমা ‘মাস্তানি’তে সম্প্রতি পোস্টার নকলের অভিযোগ উঠে। সাবেক ইন্দো-কানাডিয়ান পর্নো অভিনেত্রী সানি লিওনের শরীর ছবির পোস্টারে জুড়ে দিয়ে সেখানে বাংলাদেশি অভিনেত্রী মৌসুমী হামিদের মাথা বসানো হয়। পোস্টারে দেখা যায়, শুধু মাথা মৌসুমী হামিদের আর বাকি শরীর সানি লিওনের।

চলচ্চিত্রটিতে মৌসুমী হামিদ ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কাজী মারুফ, মৌমিতা, ইলিয়াস কোবরা প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত