বিনোদন ডেস্ক

১৪ সেপ্টেম্বর, ২০১৬ ০০:৫১

‘বিতর্ক সৃষ্টি করেই নজরে এসেছি’

পুনম পান্ডে। মডেল থেকে এখন অভিনেত্রী। বছর দেড়েক আগে ‘নেশা’ নামে একটি ছবি করেছিলেন। শরীরসর্বস্ব সেই সিনেমা সেভাবে বক্স অফিসে দাগ ফেলতে পারেনি। তবে পুনমভক্তদের মনে গভীরভাবে দাগ কেটেছিল।

এবার তার ভক্তদের জন্য আরও একটি সিনেমায় পুনম। ‘দ্য উইকেন্ড’ নামে এই স্বপ্লদৈর্ঘ্যের সিনেমাটি তৈরি হয়েছে মূলত মোবাইল ইউজারদের কথা মাথায় রেখে। এই ছবির অন্যতম প্রযোজকও পুনম। সম্প্রতি তার হাতেই এই ছবির ট্রেলার লঞ্চ হয়। আর সেখানেই তাকে নিয়ে ওঠা নানা বিতর্কের বিষয়ে মুখ খোলেন নায়িকা।

২০১১ সালে পুনম সোশ্যাল মিডিয়ায় বড় শিরোনাম হন। তিনি তখন ঘোষণা দিয়েছিলেন, ভারতীয় ক্রিকেট দল বিশ্বচ্যাম্পিয়ন হলে তিনি নগ্ন হবেন। তখন এনিয়ে বিতর্ক কম হয়নি।

একবার নগ্ন অবস্থায় শচীনের ছবি হাতে ধরে তাকে ‘হিন্দু দেবতা’ বলে বর্ণনা করে ফটোশ্যুট করেন পুনম। শরীর প্রদর্শনে সিদ্ধহস্ত পুনম পাণ্ডেকে নিয়ে দিন যত গড়িয়েছে ততই তোলপাড় হয়েছে মিডিয়া। আর পুনম রাতারাতি উঠে এসেছেন জনপ্রিয় সেলিব্রিটির তালিকায়।

শরীর না দেখালে এই খ্যাতি আসত না বলে স্বীকার করেন পুনম।

‘দ্য উইকেন্ড’ সিনেমার ট্রেলার লঞ্চে পুনম সাফ বলেন, ‘প্রচারে আসতে সকলেই যে যার মতো করে কোনও না কোনও পদ্ধতি বের করে। আমিও করেছি এবং এটা এতটাই ভালভাবে কাজ করেছে যে আমি খুব খুশি। আমি প্রতিনিয়ত বিতর্ক সৃষ্টি করেছি। যার ফলে আমি আজকের অবস্থানে।‘

পুনম আরও বলেন, তিনি সতী-সাবিত্রী নন।  আর এখন সারা শরীরে কাপড় ঢেকে তিনি সামনে এলেও কেউ বিশ্বাস করবে না। সবাই মিথ্যাবাদী বলবে। তাই নগ্নতা ও শরীর প্রদর্শন ছাড়তে চান না বলে সাফ জানিয়েছেন পুনম।  

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় পুনম পান্ডের ফলোয়ার প্রায় ৯ হাজার। তার অভিযোগ, কিম কারদাশিয়ানসহ অনেক সেলিব্রিটির প্রোফাইল জুড়ে রয়েছে অসংখ্য ভুয়া ফলোয়ার। কিন্তু তার ফলোয়াররা সকলেই আসল। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস, এবেলা

আপনার মন্তব্য

আলোচিত