বিনোদন ডেস্ক

১৬ সেপ্টেম্বর, ২০১৬ ০০:৫১

সুরভিনকে সয্যাসঙ্গী হওয়ার প্রস্তাব দিয়েছিলেন পরিচালক!

ফের কাস্টিং কাউচ বিতর্ক উসকে দিলেন বলিউডের সাহসী অভিনেত্রী সুরভিন চাওলা।

লীনা যাদবের ফিল্ম পার্চডের অভিনেত্রী সোজাসাপ্টা জানিয়ে দিলেন, একটি দক্ষিণি বিগ বাজেট ফিল্মে রোল দেওয়ার পরিবর্তে তাকে বিছানায় চেয়েছিলেন এক নাম করা পরিচালক।

পার্চডে এক যৌনকর্মীর ভূমিকায় রাধিকা আপ্তের সঙ্গে দেখা যাবে সুরভিনকে। ৯ বছর আগে একটি ছোট কন্নড় ফিল্ম দিয়ে তার ক্যারিয়ার শুরু।

তবে, ফিল্ম জগতে উত্থানের ক্ষেত্রে তাকে করতে হয়েছে কঠিন সংগ্রাম। রয়েছে এই শিল্পে অতি পরিচিত কুখ্যাত কাস্টিং কাউচের অভিজ্ঞতাও।

সুরভিনের অকপট স্বীকারোক্তি, 'আমি ভাগ্যবান যে বলিউডে আমি ঠিকঠাক মানুষদের সঙ্গ পেয়েছি। হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে কখনও এধরনের কুপ্রস্তাবের মুখে পড়তে হয়নি। হতে পারে আমি আমার কথাবার্তায় এতটাই স্মার্ট ছিলাম যে, কখনও কেউ কোনও কুইঙ্গিত করার সাহস দেখাননি।'

তার কথায়, তবে তামিল সিনেমা করতে গিয়ে এমন অভিজ্ঞতার শিকার হয়েছি। অডিশনের পর আমি খুব গুরুত্বপূর্ণ একটা চরিত্র পেয়েছিলাম। ওটা খুব বড় একটা ফিল্ম ছিল। খুব নাম করা পরিচালক। যিনি নিজে হিন্দি জানেন না। তার কত বড় ধৃষ্টতা, এক বন্ধুকে দিয়ে ফোন করিয়ে তিনি আমায় তার সঙ্গে শোওয়ার প্রস্তাব দেন।

সুরভিন চাওলা বলেন, যতদিন ফিল্মটির তৈরির কাজ চলবে ততদিন আমাকে এটা করতে হবে বলে জানান পরিচালকের বন্ধু। আমি বলি, না। ধন্যবাদ।

 ক্যারিয়ার শুরু পর থেকে পার্চডের মতো ফিল্মে ব্রেক পাওয়া। রাস্তাটা খুবই বন্ধুর ছিল সুরভিনের কাছে।

চণ্ডীগড়ের এই মেয়ে বলছেন, 'বাবা-মা সবসময় আমার জন্য চিন্তা করতেন। তবে, তীব্র সংগ্রামের পর আজকের এই স্বীকৃতি পেয়েছি।'

পার্চডে তার চরিত্রটিও বেশ বোল্ড। তার চেহারা-ছবিতে সেটাই ভালো মানায় বলেই হয়তো এমন রোল পেয়েছেন বলে জানিয়ে সুরভিন বললেন, হেট স্টোরি-২ করার পর থেকে আমি বোল্ড ও সেক্সি চরিত্রে অভিনয় করার প্রচুর অফার পেয়েছি।

তিনি বলেনম এই ইন্ডাস্ট্রিটাই এসব নিয়ে ঘাঁটাঘাঁটি করে। আমি ওই ফিল্মে তেমন একটা হট কিছু করিনি। এর প্রথম ও তৃতীয় ভাগে অনেক বেশি সেক্স মেটিরিয়াল ছিল। আমার কোনও টাকা ছিল না, সাহায্য করার কেউ ছিল না, রান্না করে দেওয়ারও কিছু ছিল না। আমি একেবারে একা ছিলাম। বাড়িটাকে খুব মিস করতাম। সূত্র: এইসময়

আপনার মন্তব্য

আলোচিত