বিনোদন ডেস্ক

১৭ সেপ্টেম্বর, ২০১৬ ২০:১১

কোয়েলের সংসারে বিচ্ছেদের সুর

টালিউড নায়িকা রচনা ব্যানার্জি ঘর ভাঙ্গার খবরের পর এবার জোড় গুঞ্জন টালি কুইন কোয়েল মল্লিকের ঘরও ভাঙ্গছে। কলকাতার প্রভাবশালী পত্রিকা এবেলার খবরে বলা হয়েছে, কোয়েল মল্লিকের সংসারে তৃতীয় ব্যক্তির কারণে ভাঙ্গণের সুর বাজছে।

এবেলার দাবি, কোয়েলের স্বামী প্রযোজক নিসপাল সিং টালিউডের আরেক নায়িকার সঙ্গে সম্পর্ক গড়েছেন।

কিংবদন্তি অভিনেতা রঞ্জিত মল্লিকের মেয়ে কোয়েল ২০১৩ সালে প্রযোজক নিসপাল সিংকে বিয়ে করেন। তার প্রতিষ্ঠান সুরিন্দার ফিল্মসের ব্যানারে টানা সিনেমাও করেছেন কোয়েল। কিন্তু বিয়ের পর এক নম্বর নায়িকার তকমাটা ধরে রাখতে পারেননি তিনি। কারণ ২০১৫ সাল পর্যন্ত স্ত্রীকে নায়িকা করে নিসপাল যে কয়েকটি সিনেমা করেছেন; এর কোনোটাই সফল হয়নি। সর্বশেষ সিনেমা ছিল ‘বেশ করেছি প্রেম করেছি’।

তবে যে নায়িকার সঙ্গে নিসপাল সিংকে জড়িয়ে খবর হচ্ছে তিনি টালিউড বর্তমানে সেনসেশন। তার হাতে বর্তমানে অনেকগুলো ছবি রয়েছে। শুধু বাণিজ্যিক ছবিই নয়, তিনি অন্য ধারার ছবিও পেয়ে যাচ্ছেন। সম্প্রতি একটি গোয়েন্দা ছবিতে অভিনয় করেছেন। এ হিসেবে পত্রিকাটির দাবি কোয়েলের সংসারে তৃতীয় ব্যক্তি হিসেবে জায়গা করেছেন নায়িকা সায়ন্তিকা ব্যানার্জি।

২০১৭ সালে তাকে দেখা যাবে ‘ব্যোমকেশ পর্ব’ সিনেমায়। এবং ছবিটি প্রযোজক প্রতিষ্ঠান সুরিন্দার ফিল্মস। এখন শুধু দেখার পালা শুধু রটনা নাকি ঘটনা। তবে এসব কথার উত্তর মিলবে আরো কিছুদিন পর।

আপনার মন্তব্য

আলোচিত