বিনোদন ডেস্ক

০৩ অক্টোবর, ২০১৬ ১৫:৪৪

আমির আমার চেয়েও বড় অভিনেতা : অমিতাভ

‘আমির খান নিঃসন্দেহে আমার চেয়ে বড় অভিনেতা’- এমন কথাই বলেছেন প্রখ্যাত অভিনেতা অমিতাভ বচ্চন। সম্প্রতি এক সাক্ষাৎকারে আমির খানের এমন প্রশংসা করেছেন তিনি।

জানা গেছে, কিছুদিনের মধ্যেই ‘থাগস অব হিন্দুস্তান’ নামে একটি সিনেমায় বিগ বি অমিতাভের সঙ্গে দেখা যাবে মিস্টার পারফেকশনিস্ট আমিরকে। যশ রাজ ফিল্মসের প্রযোজনায় তৈরি হতে যাচ্ছে সিনেমাটি। এটি পরিচালনা করবেন বিজয়কৃষ্ণ আচার্য।

ছবিটি নিয়ে উচ্ছ্বসিত অমিতাভ বলেন, “আমিরকে নিঃসন্দেহে অনেক বড় মাপের অভিনেতা বলা যায়। আমার চেয়েও সে বড় অভিনেতা। আমিরের কাজ এবং ওর সিনেমাগুলো আমি বরাবরই উপভোগ করি। সব দিক থেকে আমির সত্যিই পারফেক্ট।”

এদিকে বলিউডের পরিচালক অনুরাগ কশ্যপ ঘোষণা দিয়েছেন, অমিতাভ বচ্চনকে নিয়ে সিনেমা বানানোর পরিকল্পনা রয়েছে ফ্যান্টম ফিল্মসের। তবে এ বিষয়টি নিশ্চিত করেননি অমিতাভ। অনুরাগ নির্মিত ‘যুদ্ধ’ নামের একটি বিশেষ টেলিভিশন সিরিজে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন অমিতাভ।

অমিতাভ বলেন, “আমি অনুরাগের সঙ্গে এর আগেও কাজ করেছি। এ সময় আমাদের মধ্যে অনেক কথা হয়েছে। তবে কোনো সিনেমায় অভিনয় নিয়ে কথাবার্তা হয়নি।”

এর আগে বলিউডের অন্য দুই ‘খান’ শাহরুখ ও সালমানের সঙ্গে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন। তবে আমির খানের সঙ্গে অভিনয় এবারই প্রথম।

সূত্রঃ ইন্ডিয়ান এক্সপ্রেস

আপনার মন্তব্য

আলোচিত