বিনোদন ডেস্ক

০৬ অক্টোবর, ২০১৬ ১৭:৫৪

কানাডায় কনসার্ট করবে এলআরবি

বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড দল এলআরবি আগামী ৮ অক্টোবর (শনিবার)  সন্ধ্যায় কানাডার টরন্টো শহরের ৭২০ মিডল্যান্ড অ্যাভেনিউতে অনুষ্ঠিত এক কনসার্টে নিজের ভক্তের মাতাবেন তাঁর গানের মাধ্যমে।

তিনি এখন কানাডার টরন্টো শহরে অবস্রহান করছেন। ব্যান্ড ফেস্ট ২০১৬ তে অংশ নিতে আইয়ুব বাচ্চু আর তাঁর সহশিল্পীরা আজ বুধবার টরন্টো এসে পৌঁছান।

দুপুরে বিমানবন্দরে আইয়ুব বাচ্চু আর তাঁর দলকে ফুলেল শুভেচ্ছায় স্বাগত জানান ব্যান্ড ফেস্টের আয়োজকরা। আইয়ুব বাচ্চুও তাঁদের ধন্যবাদ জানান। তিনি বলেন, ‘আপনাদের এই উষ্ণ অভ্যর্থনায় আমরা সম্মানিত বোধ করছি।’

অনুষ্ঠানটির আয়োজনে রয়েছে দ্য ম্যাক এন্টারটেইনমেন্ট, শাহীন খান ও নাসির কাশেম। এলআরবির সঙ্গে একই মঞ্চে গান গাইবে তরুণদের নিয়ে গড়া টরন্টোর জনপ্রিয় তিনটি ব্যান্ড দল ‘যান্ত্রিক’, ‘সুর’, ও ‘ব্যান্ড ফোর’। এই ব্যান্ড দলগুলোও এরআরবি’র সঙ্গে একই মঞ্চে গান গাইতে পারবে বলে বেশ উচ্ছ্বসিত।

ব্যান্ড ফেস্টের সার্বিক সহযোগিতায় আছেন রিজওয়ান রহমান। অনুষ্ঠানটি উপস্থাপনায় থাকছেন অজন্তা চৌধুরী ও দিলারা নাহার বাবু। টিকিটের মূল্য রাখা হয়েছে ২০, ৫০ এবং ১০০ ডলার।

টিকিট পাওয়া যাচ্ছে টরন্টোতে এটিএন মেগা স্টোরে, মিসিসাগায়: শেরিডান সেন্টার শপিং মলে, ২২২৫ এরিন মিলস পার্কওয়ে এর ‘রাশ-ইট ফর মেনে’।

এই বছরের ৫ই এপ্রিল আইয়ুব বাচ্চুর ব্যান্ড ‘এরআরবি’ পূর্ণ করেছে ২৫ বছর । শুরুতে ব্যান্ডটির নাম দেয়া হয়েছিল ‘লিটল রিভার ব্যান্ড’। পরে নামটি পরিবর্তন করে রাখা হয় ‘লাভ রানস ব্লাইন্ড’।

আপনার মন্তব্য

আলোচিত