বিনোদন ডেস্ক

২৪ অক্টোবর, ২০১৬ ১৬:৪৫

মাত্র দুই সপ্তাহে ‘আয়নাবাজি’র আয় ২ কোটি ১৩ লাখ!

হলিউড-বলিউডের সিনেমা মুক্তির পরপরই সেগুলোর আয়ের হিসাব নিয়ে আলোচনা দেখা যায় প্রায়ই। কিন্তু বাংলাদেশের কোনো সিনেমার ক্ষেত্রে সাধারণত এমনটি দেখা যায় না। সেই অভাবনীয় ব্যাপারটিই এবার দেখালো অমিতাভ রেজার 'আয়নাবাজি'।

জানা গেছে, ৬০ লাখ টাকা ব্যয়ে নির্মিত ছবি 'আয়নাবাজি' মুক্তির মাত্র দুই সপ্তাহে আয় করে নিয়েছে দুই কোটি ১৩ লাখ টাকা।

গত ৩০ সেপ্টেম্বর মুক্তি পাওয়া ছবিটি টানা চতুর্থ সপ্তাহে এসেও হাউজফুল। সম্পূর্ণ মূলধারার ছবি ‘আয়নাবাজি’ এ বছরের ঢালিউড ইন্ডাস্ট্রির শ্রেষ্ঠ ছবি হিসেবে ইতোমধ্যেই প্রশংসিত।

এর আগে ২০০৯ সালে সেরা ব্যবসা সফল ছবি ‘মনপুরা’ আয় করে ৬ কোটি টাকার বেশি। যদিও সেটি তুলতে সময় লেগেছিলো প্রায় তিন বছর। সেদিক থেকে অমিতাভ রেজার ‘আয়নাবাজি' সাফল্য পেয়েছে অনেক আগে। রেকর্ড করা দুটি ছবিরই প্রধান চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। আর কাকতালীয়ভাবে দুটি ছবিই দুই পরিচালকের প্রথম নির্মাণ।

প্রতিদিনই যেনো ‘আয়নাবাজি’ দেখার জন্য সিনেমাপ্রেমীদের আগ্রহ বেড়ে চলছে। সিনেমা হলে টিকিটের জন্য হাহাকার, দীর্ঘ লাইন, বেশিদামে ব্ল্যাকে টিকিট কিনে ছবি দেখা- সবকিছুই যেনো জানান দিচ্ছে বাংলা সিনেমার জয়যাত্রার।

দর্শকদের বাড়তি চাপ সামলাতে ছবির প্রেক্ষাগৃহের সংখ্যা বাড়িয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান। এখন সারাদেশের ৭২টি হলে চলছে চঞ্চল চৌধুরী, মাসুমা রহমান নাবিলা, পার্থ বড়ুয়া অভিনীত ‘আয়নাবাজি’।

আপনার মন্তব্য

আলোচিত