সিলেটটুডে ডেস্ক

২৩ এপ্রিল, ২০২৪ ২২:১৮

মিশা-ডিপজলদের শপথ শেষে সাংবাদিকদের মারধর

ছবি: সংগৃহীত

খল অভিনেতা শিবা শানু, নবনির্বাচিত শিল্পী সমিতির সাংগঠনিক সম্পাদক জয় চৌধুরী ও সহসভাপতি নায়ক রুবেলের নেতৃত্বে জুনিয়র শিল্পীরা সাংবাদিকদের মারধর করছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় ৯-১০ জন সাংবাদিক আহত হয়েছেন। তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়েছে।

মঙ্গলবার মিশা-ডিপজলদের শপথগ্রহণ ও দোয়া মাহফিলের পর সন্ধ্যা সোয়া ৬টার দিকে এ হামলার ঘটনা ঘটে। সেখানকার পরিস্থিতি এখন উত্তপ্ত। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ মোতায়েন করা হয়েছে।

হামলায় আহত হয়েছেন খবরের কাগজের সাংবাদিক মিঠুন আল মামুন। তিনি বলেন, আমি একজন শিল্পীর সাক্ষাৎকার নিচ্ছিলাম। এ সময় খল অভিনেতা শিবা শানু আমাকে জিজ্ঞেস করেন- কেন সাক্ষাৎকার নিচ্ছি। এ সময় তিনি আমার ওপর হামলা চালান। মারধর শুরু করেন। এ সময় নিউজ টোয়েন্টিফোরের ক্যামেরা পার্সন এগিয়ে এলে জয় চৌধুরী অশ্লীল গালি দিয়ে জুনিয়র শিল্পীদের মারধর করতে নির্দেশ দেন।

মিঠুন আরও বলেন, নির্দেশ পেয়েই জুনিয়র শিল্পীরা সাংবাদিকদের মারধর করেন।চেয়ার উঠিয়ে মেরেছে ও ক্যামেরা ভাঙচুর করেছে। আমাদের ক্যামেরা পার্সনের মাথায় ৭টি সেলাই দেওয়া হয়েছে। বাংলাভিশন ও অন্যান্য গণমাধ্যমের বেশ কয়েকজন আহত হয়েছেন।

এ বিষয়ে জয় চৌধুরী বলেন, ‘কেও যদি বলতে পারে আমি কারও গায়ে হাত দিয়েছি বা বকা দিয়েছি অথবা কোনো ফুটেজ দেখাতে পারে। আমার বিচার আপনাদের ওপর ছেড়ে দিলাম। যখন কয়েকজন সমিতির দেয়াল টপকিয়ে শানু ভাইকে মারার জন্য আসতে ছিল, তখন আমি ঠেকাতে না পেরে উত্তেজিত হয়ে যাই। কিন্তু ওরা আমার কোনো পরিচিত সাংবাদিক না।’

আপনার মন্তব্য

আলোচিত