বিনোদন ডেস্ক

২৩ নভেম্বর, ২০১৬ ১৪:৪২

ঢালিউডের ছবির পোস্টারে ভারতীয় নায়িকার শরীর, পরীমনির মাথা!

গতকাল মঙ্গলবার (২২ নভেম্বর) শফিক হাসান পরিচালিত ‘ধূমকেতু’ ছবির একটি পোস্টার সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রকাশ হয়। সেখানে দেখা গেছে, ভারতের দক্ষিণি চলচ্চিত্রের অভিনেত্রী কাজল আগারওয়ালের শরীর ঠিক রেখে কেবল মুখটা বসিয়ে দেয়া হয়েছে ঢালিউডের নায়িকা পরীমনির!

এ ঘটনার পর ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন নায়িকা পরীমনি এবং ছবির নির্মাতা শফিক হাসান।

সমালোচনার জবাবে পরীমনি জানিয়েছেন, এখানে তার কোনো দায় নেই। কারণ, ছবির পোস্টার তিনি বানান না। এটি পরিচালক-প্রযোজক ও পরিবেশকদের কাজ।

আর ছবিটির নির্মাতা শফিক হাসান এ ব্যাপারে বলেন, এই পোস্টারটি ‘ধূমকেতু’র অফিসিয়াল নয়। প্রাথমিকভাবে পোস্টার বানানোর জন্য পরিবেশনা সংস্থা থেকে আমাকে বলা হয়েছিল। আমি কেবলমাত্র একটা আইডিয়ার উপর দাঁড়িয়ে ওই পোস্টারটি করে ফেসবুকে দিয়েছিলাম কেমন দেখাচ্ছে সেটি জানার জন্য। মজার করার একটি বিষয়কে সবাই সিরিয়াসভাবে নিবেন আমি সেটা ভাবতেই পারিনি।

তিনি বলেন, ছবির পোস্টার সেন্সর বোর্ড থেকে অনুমতি নেয়ার জন্য পাঠিয়েছি। সেখানে মোট ২১ ক্যাটাগরির পোস্টার জমা দেয়া হয়েছে। কিন্তু এই পোস্টারটি নেই। সেগুলো সেন্সর থেকে অনুমতি পেলেই প্রকাশ করা হবে। তাই বিভ্রান্ত না হয়ে সবাইকে অপেক্ষা করার জন্য অনুরোধ জানাচ্ছি।

বহুল আলোচিত ‘ধূমকেতু’ ছবিটি আগামী ৯ ডিসেম্বর মুক্তির সিদ্ধান্ত চূড়ান্ত হয়েছে বলে জানিয়েছেন নির্মাতা শফিক হাসান। ছবিতে পরীমনির বিপরীতে আছেন চিত্রনায়ক শাকিব খান। এছাড়া আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তানহা তাসনিয়া, রেবেকা, অমিত হাসান, দিতি, আলিরাজ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত