অনলাইন ডেস্ক

০৯ ডিসেম্বর, ২০১৬ ২২:২৫

‘এশিয়ার সেরা আবেদনময়ী দীপিকা’

যৌন আবেদনে শুধু ভারতেই নয়, এশিয়া মহাদেশেই বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের কোনও সমকক্ষ নেই। সম্প্রতি এক সমীক্ষায় এই তথ্য উঠে এসেছে।

দীপিকা সেরার তকমা জিতে নেয়ায় ছিটকে গেছেন প্রিয়াঙ্কা চোপড়া। কারণ গত দুই বছর ধরে 'এশিয়ায় যৌন আবেদনে সেরা নারীর' মুকুটটা প্রিয়াঙ্কার মাথাতেই ছিল।

এবারই প্রথম এই স্বীকৃতি পেলেন দীপিকা। আর এমন সময়ে তিনি এই শিরোপা পেলেন; যখন গত এক বছরে তার কোনও ছবিই মুক্তি পায়নি!

আসছে বছরেই মুক্তি পাচ্ছে দীপিকার প্রথম হলিউড ছবি 'ট্রিপল এক্স' সিরিজের 'রিটার্ন অব জেন্ডার কেজ'। দীপিকার বিপরীতে রয়েছেন যথারীতি 'ট্রিপল এক্স'-এর প্রধান অভিনেতা ভ্যান ডিসেল।

বলা হচ্ছে, 'টম-বয় লুকের' নারী চরিত্রে অভিনয়ের সঙ্গে সঙ্গে যৌন আবেদনেও এই সিনেমায় সকলকে মাত করেছেন দীপিকা! সম্প্রতি দীপিকা ও ভ্যান ডিসেলের মধ্যে কিছু ঘনিষ্ঠ দৃশ্য প্রকাশ্যে এসেছে। এতে দীপিকাকে যথেষ্টই বোল্ড দেখা গেছে।

'ইস্টার্ন আই' নামে লন্ডনের একটি সংবাদমাধ্যম যারা 'এশিয়ার সেরা যৌন আবেদনময়ী নারী'-র সমীক্ষাটি চালিয়েছে। তাদের দেওয়া তথ্য মতে, শিরোপা জিততে হলিউডে দীপিকার অভিযান প্রচুর ভোট টেনেছে; যার জন্য গত এক বছরে একটি ছবি মুক্তি না পেলেও শিরোপা জয়ে দীপিকার কোনও অসুবিধা হয়নি।

এ প্রাপ্তির প্রতিক্রিয়ায় দীপিকা জানিয়েছেন, 'এই সম্মান আমার মুখে হাসি ফুটিয়েছে সত্যি। কিন্তু সেক্সি শব্দটার মানে একেক জনের কাছে একেক রকম। তবে সেক্সি শব্দটা আমার কাছে শুধুই শারীরিক নয়। আমার মতে, আচার-আচরণ, ব্যক্তিত্ব সব মিলিয়ে এই সেক্সি শব্দের আধার। সেক্সি মানে আমি যে আচার-আচরণের সঙ্গে স্বচ্ছন্দ এবং যেটা আমাকে আত্মবিশ্বাস জোগায়।'

'এশিয়ার সেরা যৌন আবেদনময়ীর' এই তালিকায় দীপিকার পেছনেই রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। আলিয়া ভাট আছেন পঞ্চম স্থানে। ক্যাটরিনা কাইফ ও সোনম কাপুর রয়েছেন যথাক্রমে ৭ ও ৮ নম্বরে। আর সবাইকে অবাক করে এই তালিকায় স্থান করে নিয়েছেন রিলায়েন্স ইন্ডাস্ট্রির চেয়ারপারসন ৫৩ বছর বয়সী নীতা আম্বানি। সূত্র: নিউজ১৪, এবেলা

আপনার মন্তব্য

আলোচিত