সিলেটটুডে ডেস্ক

১৯ ডিসেম্বর, ২০১৬ ১৭:২০

সালমান খান থেকেও জনপ্রিয় হিরো আলম!

সামাজিক যোগাযোগমাধ্যমে চলতি বছরে নানা কারণে আলোচিত ছিলেন হিরো আলম। পেশায় একজন কেবল অপারেটর হিরো আলম মূলধারার গণমাধ্যমে তুমুল ঝড় তুলেছিলেন। সম্প্রতি আবার আলোচনায় এসেছেন তিনি। আল্টিমেট ইন্ডিয়ার বরাত দিয়ে ইউএনবির খবরে বলা হয় গুগলে কাকে সবচেয়ে বেশিবার খোঁজা হয়, তার একটি তালিকা করে ইয়াহু ইন্ডিয়া।

সেই তালিকা করতে জরিপ চালিয়েছে তারা। জরিপে দেখা গেছে এ বছর ‘সুলতান’ তারকা সালমান খানকে পেছনে ফেলেছেন বাংলাদেশের হিরো আলম। এ বছর সালমানের চেয়েও বেশিবার খোঁজা হয়েছে হিরো আলমকে। ভারতে ইন্টারনেটে সবচেয়ে জনপ্রিয় ‘দাবাং’ তারকা সালমান খান। দেশটিতে তাঁকে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক জনপ্রিয় বাংলাদেশের হিরো আলম। ইউটিউবে প্রকাশ করা তাঁর নিজস্ব ভিডিওগুলোও অনেক জনপ্রিয়। ভিডিওগুলোর নির্দেশনাও দেন হিরো আলম। ভিডিওগুলোর মূল চরিত্রে অভিনয় করেন তিনি। মানুষ তাঁকে নিয়ে সমালোচনা ও হাসাহাসিও করেন। এই হাসাহাসি বা সমালোচনাই তাঁকে বেশি জনপ্রিয় করে তুলেছে বলে আল্টিমেট ইন্ডিয়ার খবরে বলা হয়েছে।

বগুড়ার হিরো আলমের আসল নাম আশরাফুল আলম। ডিশ লাইনে নিজস্ব চ্যানেলে তিনি ভিডিও প্রচার ও বিভিন্ন জনপ্রিয় গানের সঙ্গে নায়িকাসহ অভিনয় করেন আলম। তিনি স্থানীয় ইউনিয়ন পরিষদ নির্বাচনও করেছেন। যদিও ভোটে জিততে পারেননি। সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক আলোচনার পর বেশ কয়েকটি টিভি চ্যানেলের অনুষ্ঠানে এবং বিজ্ঞাপনেও দেখা গেছে আলমকে।

 

আপনার মন্তব্য

আলোচিত