বিনোদন ডেস্ক

৩০ ডিসেম্বর, ২০১৬ ০১:২৩

সাইবার ক্রাইম নিয়ে নির্মিত চলচ্চিত্র মুখোশ মানুষ মুক্তি পাচ্ছে শুক্রবার

দেশে প্রথমবারের মতো সাইবার ক্রাইম নিয়ে নির্মিত হয়েছে চলচ্চিত্র। ইয়াসির আরাফাত জুয়েল পরিচালিত এই ছবির নাম ‘মুখোশ মানুষ’। এতে প্রধান তিনটি চরিত্রে অভিনয় করেছেন আদনান ফারুক হিল্লোল, নওশিন ও কল্যাণ কোরাইয়া।

‌‘স্টপ সাইবার ক্রাইম’ স্লোগান নিয়ে ছবিটি শুক্রবার (২৯ ডিসেম্বর) মুক্তি পাচ্ছে সারাদেশের ২৩টি সিনেমা হলে। এই ছবি দিয়েই শেষ হচ্ছে চলতি বছরের ছবি মুক্তির তালিকা।

ছবি মুক্তি নিয়ে পরিচালক ইয়াসির আরাফাত জুয়েল বলেন, ‘এর আগে কয়েক দফায় মুক্তির সিদ্ধান্ত নিলেও নানা কারণে সেটা আটকে যায়। কিন্তু সব ঝামেলা চুক্তিয়ে অবশেষে আগামীকাল ছবিটি মুক্তি পাচ্ছে।’

তিনি জানান, প্রথম সপ্তাহে ছবিটি ২৩টি হলে মুক্তি দেয়া হবে। তারমধ্যে রয়েছে বসুন্ধরা স্টার সিনেপ্লেক্স, যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার মুভিজ, এশিয়া, রাজমণি, সিলেটের বিজিবি, টঙ্গীর চম্পাকলি, ময়মনসিংহের ছায়াবানী ইত্যাদি। পরবর্তীতে হলের সংখ্যা আরো বাড়বে।

‘মুখোশ মানুষ’ ছবির গল্পটা থ্রিলার ক্রাইম ধাঁচের। এর ইংরেজি ট্যাগলাইন ‘দ্য ফেক’। ছবিতে নওশীন, হিল্লোল, কল্যাণ কোরাইয়া ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন লামিয়া মিমো, প্রসূন আজাদ, রাইজা রশীদ ও মাহমুদুল ইসলাম মিঠুসহ প্রমুখ।

ছবির আবহ সংগীত প্রত্যয় খান। সংগীতায়োজন করেছেন পিন্টু ঘোষ, আহমেদ হুমায়ূন, আপেল মাহমুদ ও বিবেক। বিভিন্ন গানে কন্ঠ দিয়েছেন সুকন্যা মজুমদার, আঁচল, আরিফ, সৌরিন। থ্রিলারধর্মী ভিন্ন ধারার এ সিনেমার মাধ্যমে দর্শক নতুনত্বের স্বাদ পাবেন বলে আশা প্রকাশ করছেন সিনেমাটির প্রযোজক ও পরিচালক।

আপনার মন্তব্য

আলোচিত