বিনোদন ডেস্ক

১০ মার্চ, ২০১৭ ০১:৪৩

শাকিবের বিপরীতে নুসরাত ও সায়ন্তিকা

অবশেষে চূড়ান্ত হলো 'বিদ্রোহী' ছবির দুই নায়িকা। এই ছবিতে শাকিবের বিপরীতে থাকছেন টালিউডের জনপ্রিয় দুই অভিনেত্রী নুসরাত ও সায়ন্তিকা। কলকাতার শীর্ষ চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান ভেঙ্কটেশ ফিল্মসের কর্মকর্তারা এ কথা জানান।

তারা আরও জানান, ছবির নাম 'বিদ্রোহী' প্রাথমিকভাবে নির্বাচন করা হলেও এর পরিবর্তন হতে পারে। তবে রাজীব বিশ্বাস পরিচালিত এই ছবির অভিনয় শিল্পী তালিকায় কোনো রদবদলের সম্ভাবনা খুব একটা থাকছে না। যদিও ছবির নায়িকা হিসেবে সায়ন্তিকার নাম অনেক আগেই শোনা গিয়েছিল। কিন্তু শাকিবের দ্বিতীয় নায়িকা কে হবেন?

সে বিষয়ে এতদিন নীরব ছিলেন এর নির্মাতারা। আনুষ্ঠানিক ঘোষণা না দিলেও অবশেষে এ বিষয়ে মুখ খুললেন তারা। বাংলাদেশে প্রযোজনা প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তার দায়িত্ব পালন করছেন বিজয় খেমকা।

তিনি জানান, নায়িকা চূড়ান্ত করার বিষয়টি দু-একদিনের মধ্যেই আনুষ্ঠানিকভাবে জানানো হবে। আলোচনা অনেকের সঙ্গেই হয়েছে, সায়ন্তিকা থাকছেন সেটি নিশ্চিত করা হয়েছে। ছবিতে নুসরাতের অভিনয়ের বিষয়টি নিয়ে ভাবছেন তারা। প্রাথমিক কথা হলেও চূড়ান্ত কোনো ঘোষণা এখনই দেওয়া যাচ্ছে না।

কলকাতা সফরের আগে শাকিব খান জানান, ভেঙ্কটেশের ছবির বিষয়ে মৌখিক আলোচনা হলেও তিনি এখনও চুক্তিবদ্ধ হননি। তবে শিগগিরই আনুষ্ঠানিক চুক্তি হবে- এমনটাই জানিয়েছেন তিনি।

জানা গেছে, আগামী ১৬ মার্চ থেকে কলকাতায় এ ছবির দৃশ্যধারণ শুরু হচ্ছে।

এদিকে, শাকিব খান বর্তমানে ব্যস্ত আছেন শাহাদাৎ হোসেন লিটনের 'অহঙ্কার' চলচ্চিত্রের কাজে। এতে তার সহশিল্পী বুবলী। অন্যদিকে আসছে পহেলা বৈশাখে মুক্তি পাচ্ছে শাকিব-পাওলি অভিনীত 'সত্তা'। এদিকে গুঞ্জন উঠেছে এস এ হক অলিক পরিচালিত 'আরও ভালোবাসবো তোমায়' ছবির সুবাদে 'জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৫'র সেরা অভিনেতা হচ্ছেন তিনি।

আপনার মন্তব্য

আলোচিত